adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিশার সেক্স ভিডিও নিয়ে তোলপাড়!

tefun-tisha6.thumbnail দেশী তারকাদের স্ক্যান্ডাল যেন এখন ডাল-ভাত হয়ে গেছে। এরই ধারাবাহিকতায় এবার প্রকাশ পেল জনপ্রিয় অভিনেত্রী তিশার সেক্স ভিডিও। এক টিভি নাটক নির্মাতার সঙ্গে তিশার রোমাঞ্চকর এ ভিডিও এখন প্রায় সবার হাতে হাতে। ধারনা করা হশ্চ্হে সেক্স ভিডিওর লোকটি মংফড়িংগের গল্পর জনপ্রিয় নাটক নির্মাতা শিহাব শাহীন। ভিডিও প্রকাশ হয়েছেন ফেসবুক, ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে। তবে এ নিয়ে এখনো মুখ খোলেননি তিশা বা শিহাব শাহীন কেউই। তবে ভিডিওটি পুরোপুরি স্পষ্ট থাকায় তিশাকে চিনতে কোন সমস্যা হচ্ছে না। এর আগে ভিডিও স্ক্যান্ডালে পড়েন সারিকাও। ইন্টারনেটে বেশ কয়েকটি ওয়েব সাইটে সারিকার নামে একটি পর্ণো ভিডিও পাওয়া যায়। ভিডিও চিত্রটিও সেলফোন, মনিটরে ঘুরে ঘুরে সমালোচনার জন্ম দিয়েছে। তবে প্রকাশিত ভিডিওর নারী চরিত্রটি সারিকা বলে বলে তার ঘনিষ্ঠজনরা মত দিয়েছেন। তবে হালের প্রকাশিত তিশা শিহাব শাহীনের সেক্স ভিডিও নিয়ে কি বলবেন আপনারা.

তিশার সেক্স স্ক্যান্ডাল! অপপ্রচারের শিকার!

তারকাদের নিয়ে অপপ্রচার নতুন কিছু নয়। এবার সে অপপ্রচারের শিকার হলেন হালের জনপ্রিয় টিভি তারকা তিশা। গত কয়েকদিন ধরেই পরিকল্পিতভাবে তার নামে ফেসবুকে অপপ্রচার ছড়াচ্ছে একটি মহল। ফেসবুকে কুরুচিপূর্ন পেজ খুলে তা দিয়েই প্রচার করা হচ্ছে তার নামে নানা অশ্লীল তথ্য।নাম প্রকাশ অযোগ্য একটি ফেসবুক পেজ থেকে প্রচার করা হচ্ছে, এবার বের হয়েছে তিশার সেক্স স্ক্যান্ডাল। আর তার সঙ্গে নাকি যে পুরুষটিকে দেখা যাচ্ছে তিনি নাট্য নির্মাতা শিহাব শাহীন। পেজটি থেকে এও বলা হচ্ছে, ভিডিওটিতে স্পষ্টভাবে তিশার চেহারা বোঝা যাচ্ছে।

এমনকি ভিডিওটি ডাউনলোডের জন্য একটি লিংকও দেওয়া হয়েছে। যদিও সে লিংকে গিয়ে কোন ভিডিও পাওয়া যায়নি। তারপরেও পেজটি থেকে ঘন্টায় ঘন্টায় এমন তথ্য প্রচার করা হচ্ছে। শুধু তাই নয়, ফেসবুকে এমন সব অশ্লীল পেজ খুলে প্রায়ই তারকাদের নামে স্ক্যান্ডাল ছড়ানো হচ্ছে। যার কোনটিরই কোন ভিত্তি নেই।

এ প্রসঙ্গে তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এমন তথ্য আমার কাছেও এসেছে। যারা এসব করছে তারা অসুস্থ মস্তিস্কের মানুষ।

তিশার একটি ঘনিষ্ট সুত্র জানিয়েছে, অনেকেই বলছেন তিশার SCANDAL বাজারে…

তাদের সবাইকে ছবিটি ভাল করে দেখার অনুরধ করব… ভিডিওটিতে যে মেয়েটি ছিল তা আমাদের তিশা নন, শুধু শুধু দেশের একটি মেয়ের নামে এভাবে বদনাম করবেন না, যেখানে তার নিজের কোন দোষ নেই…তার বদনাম মানে আমাদের বদনাম..fisa.thumbnail

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া