adv
১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিবি শফিক রেহমানের ৭ দিনের রিমান্ড চাইবে

shafiq-rahman_109511নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা পরিকল্পনা মামলায় গ্রেপ্তার বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমানকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাইবে ডিবি পুলিশ।

১৬ এপ্রিল শনিবার ঢাকা মহানগর গোয়েন্দা বিভাগ দক্ষিণের উপকমিশনার মো. মাশরুকুর রহমান এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলেকে অপহরণ ও হত্যা পরিকল্পনা ঘটনায় ২০১৫ সালের আগস্টে পল্টন থানায় একটি মামলা করা হয়। ডিবি পুলিশ মামলাটির তদন্ত করছে। তদন্তে পরিকল্পনার সঙ্গে শফিক রেহমানের সম্পৃক্ত পাওয়া গেছে। এজন্য তাকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। দুপুরের দিকে আদালতে তুলে জিজ্ঞাসাবাদের জন্য তার সাত দিনের রিমান্ড আবেদন করা হবে।

উল্লেখ্য, আজ সকালে ইস্কাটনের নিজ বাসা ‘ডেমোক্রেসি ওয়াচ’ থেকে গোয়েন্দা পুলিশের সদস্যরা শফিক রেহমানকে গ্রেপ্তার করে। প্রথমদিকে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে গ্রেপ্তারের বিষয়টি অস্বীকার করা হলেও পরে ডিবির উপকমিশনার (ডিসি) মারুফ আহমেদ সরদার গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন।

শফিক রেহমানকে গ্রেপ্তারের পর তাতক্ষণিকভাবে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে শফিক রেহমানের মুক্তির দাবির পর ইস্কাটন গার্ডেনে শফিক রেহমানের বাড়িতে গিয়ে তার স্ত্রী তালেয়া রেহমানের সঙ্গে দেখা করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া