adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আমাদের ব্যাটিং ব্যর্থতায় জিতে গেছে ভারত: বাবর আজম

স্পোটর্স ডেস্ক: শুরু হতে না হতেই পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ-এমনটা বলা যায়। টানা দুই ম্যাচ হারায় পাকিস্তান এখন খাদে কিনারায় পৌঁছে গেছে। প্রথম ম্যাচে যুক্তরাষ্ট্রের কাছে হারের পর রোববার দ্বিতীয় ম্যাচে তারা চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছেও হেরেছে। এবারের হারের জন্য বোলার নয়, বাবর আজম ব্যাটারদের ব্যর্থতাকে দায়ী করেছেন।

বোলারদের কল্যাণে ভারতকে ১২০ রানের নিচে বেঁধে রাখতে পারলেও পাকিস্তানের ব্যাটাররা এই রানকে টপকাতে পারেনি। পাওয়ার প্লেতে ব্যাটিং ব্যর্থতা এবং মাঝের ওভারগুলোতে ডট বল বেশি হওয়াতেই এমনটা হয়েছে বলে জানিয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

ভারতের কাছে ছয় রানে হারের পর পাকিস্তান অধিনায়ক বলেন, আমরা স্বাভাবিকভাবে খেলতে চেয়েছিলাম। প্রথম ছয় ওভারে ভালো একটা রান দাঁড় করাতে চেয়েছিলাম। তার ওপর ভর করে লক্ষ্যে পৌঁছানোর পরিকল্পনা ছিল আমাদের। কিন্তু শুরুতে এক উইকেটে পড়ে যাওয়ায় পাওয়ার প্লেতে আমাদের পরিকল্পনা ব্যর্থ হয়েছে।প্রথম ছয় ওভার, থেকে আমরা ৪০/৪৫ রান নিতে চেয়েছিলাম। কিন্তু আমরা পারিনি। দশ ওভার পরেও আমাদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পারিনি।

পাওয়ার প্লেতে পাকিস্তান ১ উইকেট হারিয়ে ৩৫ রান করেন। ১২ ওভার শেষে তাদের তাদের রান ছিল ২ উইকেটে ৭২। তারপর জসপ্রিত বুমরা ও হার্দিক পান্ডে পাকিস্তানকে একটা ধাক্কা দেয়। আর ধাক্কাতেই পাকিস্তানের জয়ের সম্ভাবনা ম্লান হয়ে যায়।

হার্দিক পান্ডে একটা শর্ট লেন্থ বলে ফখর জামানকে তুলে নেন। আর বুমরা তার দ্বিতীয় স্পেলের প্রথম বলে মোহাম্মদ রিজওয়ানকে আউট করেন। ৬.১ ওভার থেকে ১৫.৬ ওভার পর্যন্ত সময়ে পাকিস্তান তিন উইকেট হারিয়ে ২৯ রান করে। এ সময়ে ৫০টি ডট বল হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া