adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কে বলেছে আমার চোখের সমস্যা: সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদক: বিপিএলের চলতি আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলছেন বাংলাদেশের পোস্টার বয় খ্যাত সাকিব আল হাসান। তবে এই অলরাউন্ডারের ব্যাট থেকে রানের দেখা মেলেনি। রংপুর রাইডার্সের হয়ে এক ম্যাচ খেলেননি তিনি। আর দুই ম্যাচে শুধুমাত্র বোলিং করেছেন। তিন ম্যাচে ব্যাট হাতে করেছেন মাত্র ৪ রান। ফলে সাকিবকে নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। অনেকেই ধারণা করছেন তার চোখের সমস্যা।

গত শনিবার এক সংবাদ সম্মেলনে সব প্রশ্নের উত্তর দেন সাকিব আল হাসান। চোখের জন্য সাকিবের ব্যাট করতে সমস্যা হচ্ছে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, আপনাকে কে বলেছে চোখের জন্য সমস্যা হচ্ছে?

সাকিবের চোখে এক ধরনের সমস্যা যে হচ্ছে, সেটি অবশ্য বিসিবিই বিবৃতি দিয়ে আনুষ্ঠানিকভাবে জানিয়েছে। সাকিবকে একপর্যায়ে সেটা জানানোও হলো। এ তারকা অবশ্য বললেন, তার চোখে কোনো সমস্যা নেই। তবে ব্যাট করতে কেন সমস্যা হচ্ছে, সেটি খুঁজে পাচ্ছেন না।

বিপিএল শুরুর আগে লন্ডনে চোখের চিকিৎসা করাতে গিয়েছিলেন এই তারকা অলরাউন্ডার। মাঠে ফিরে খেলা শুরু করলেও শুধু বল হাতেই দেখা যাচ্ছিল তাকে। শুরুতে ৮ নম্বর পজিশনে ব্যাট করেছেন তিনি। সর্বশেষ সিলেট স্টাইকার্সের বিপক্ষে চার নম্বরে নেমে প্রথম বলেই সাজঘরে ফেরেন।

চোখের সমস্যা নিয়ে একাধিকবার প্রশ্ন করা হলে তিনি বলেন, আর এই যে বারবার চোখ, চোখ বলছেন চোখের কোনো সমস্যা নেই। আপনি চশমা পরে যা দেখেন, চশমা না পরে আপনার চেয়ে ভালো দেখি। কী সমস্যা আছে সেটা খোঁজার চেষ্টা করছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া