adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাশকতা করে নির্বাচন পণ্ড করার চেষ্টায় বিরোধীরা: ওবায়দুল কাদের

ডেস্ক রিপাের্ট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নাশকতা করে নির্বাচন পণ্ড করার চেষ্টা করছে বিরোধীরা। বিচ্ছিন্ন বোমাবাজি ও অগ্নিসংযোগ করে নির্বাচনের গণজোয়ার থামানো যাবে না।

স্বৈরাচারবিরোধী গণআন্দোলনে শহীদ ডা. শামসুল আলম খান মিলনের মৃত্যুবার্ষিকীতে সোমবার (২৭ নভেম্বর) তার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সময় একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দুষ্কর্মের বন্ধু খুঁজে বেড়ায়। তারা রাজনৈতিক আন্দোলনে ব্যর্থ হয়েছে। ব্যর্থ হয়ে এখন চোরাগোপ্তা, অলিগলি খুঁজে বেড়াচ্ছে। নাশকতা করে নির্বাচন পণ্ড করার চেষ্টা করছে। তাদের এ স্বপ্ন দুঃস্বপ্নই থেকে যাবে।

নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের বিষয়ে এক প্রশ্নের জবাবে কাদের বলেন, আসছে নির্বাচনে নতুন নতুন কৌশল নিয়েই এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগণের যে জাগরণ, নির্বাচনের পক্ষে যে উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়েছে, গতকাল মনোনয়ন ঘোষণার পর সারা দেশে যেভাবে উপচেপড়া ঢল নেমেছে, আমি বিশ্বাস করি এবার ভোটার টার্নআউটও খুব ভালো হবে।

রোববার (২৬ নভেম্বর) বিকেলে ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রার্থীদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এবার নৌকার মনোনয়ন পেয়েছেন দলের তৃণমূলের পরীক্ষিত কর্মীর পাশাপাশি সাবেক সেনা কর্মকর্তা, সাবেক পুলিশ কর্মকর্তা, চিকিৎসকসহ ১০৪ জন নতুন মুখ। এ তালিকায় আছেন রূপালি পর্দার জনপ্রিয় তারকা থেকে শুরু করে সঙ্গীতশিল্পী, ক্রিকেটার, আইনজীবীও।

আওয়ামী লীগের বর্তমান ৭১ জন সংসদ সদস্য এবার মনোনয়ন পাননি। এ তালিকায় আছেন তিন প্রতিমন্ত্রীও।

মনোনয়ন না পেয়ে অনেকেই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়ার ঘোষণা দিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া