adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে ‘জওয়ান’ মুক্তির দাবি, ভক্তদের সেই ছবি টুইট করে যা বললেন শাহরুখ খান

বিনােদন ডেস্ক: ভারতের সঙ্গে একই দিনে বাংলাদেশেও ‘জওয়ান’ মুক্তির দাবি তুলেছেন বলিউড বাদশা শাহরুখ খানের বাংলাদেশি ভক্তরা। এ দাবিতে গত শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ নামে শাহরুখের বাংলাদেশি ফ্যান কমিনিউটি ‘বাংলাদেশ ইজ ওয়েটিং ফর জওয়ান’ এবং ‘উই ওয়ান্ট জওয়ান টু রিলিজ ইন বাংলাদেশ’ ব্যানার হাতে বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সের সামনে জড়ো হয়ে স্লোগান দেন তারা।

শাহরুখ ভক্তরা জানান, ‘পাঠান’ মুক্তির কয়েকমাস পরে বাংলাদেশে এসেছে। এখন তো আর নিয়মকানুনের বেড়ি নেই, তাই আমরা চাই ‘জওয়ান’ একযোগে বাংলাদেশেও মুক্তি দেয়া হোক।

বাংলাদেশ ইজ ওয়েটিং ফর জাওয়ান’ ব্যানার হাতে ছবি তুলে শনিবার সকালে সেটি টুইটারের শাহরুখ খানের আস্ক এসআরকে সেশনে পোস্ট করেন এক ভক্ত। সেখানে লেখেন, ‘জাওয়ান’ সিনেমার জন্য ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ এর ভক্তরা একটা ইভেন্ট আয়োজন করেছে এবং সেটা ঘিরে আছে মিডিয়া। বাংলাদেশ আপনাকে সমপরিমাণ ভালোবাসে।’

ভক্তের সেই পোস্ট নজর এড়ায়নি শাহরুখের। যার উত্তরও দিয়েছেন তিনি। পোস্টটি শেয়ার করে তিনি লিখেন, ‘থ্যাংক ইউ বয়েজ এন্ড গার্লজ।’ সঙ্গে জুড়ে দেন হ্যাশট্যাগ জাওয়ান। শাহরুখের এমন রিপ্লাই পেয়ে ভক্তরাও বেশ খুশি হয়েছেন।

আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘জওয়ান’। অ্যাটলি কুমারের পরিচালিত এ সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও রয়েছেন দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি। আর সিনেমাটিতে অতিথি চরিত্রে চমক দেবেন দীপিকা পাডুকোন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া