adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের সূচিতে পরিবর্তন করা যৌক্তিক হবে না: বিসিসিআই

স্পোর্টস ডেস্ক: হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন ভারতীয় বোর্ডের কাছে বিশ্বকাপের সূচিতে পরিবর্তনের আবেদন করেছিল। কেননা ৯ অক্টোবর নিউজিল্যান্ড-নেদারল্যান্ডস ম্যাচের পরদিন ১০ অক্টোবর একই মাঠে রয়েছে পাকিস্তান-শ্রীলঙ্কা ম্যাচ। পরপর দুটি ডে নাইট ম্যাচে নিরাপত্তা দেয়া কঠিন বলে আবেদনে উল্লেখ করেছিল তারা। হিন্দুস্তানটাইমস

এছাড়া পাকিস্তান ও শ্রীলঙ্কা ম্যাচের আগের দিন ম্যাচ ভেন্যুতে অনুশীলনও করতে চাইবে। কিন্তু হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের আবেদন আমলে নেয়নি বিসিসিআই। বোর্ডের পক্ষ থেকে জানিয়ে দেয়া হয়েছে যে, হাতে এতো অল্প সময় আছে যে, সূচি পরিবর্তন করা যৌক্তিক হবে না।
হায়দরাবাদ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বলা হয়েছে, আমরা বিসিসিআই-এর সঙ্গে আলোচনায় বসেছিলাম। তারা বলেছেন, এই সময়ে সূচি পরিবর্তন করে তা কার্যকর করা চ্যালেঞ্জিং হবে। আমরা তাই বোর্ডকে সহযোগিতা করার পক্ষে অবস্থান নিয়েছি।

হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তা বলেছেন, বিসিসিআই-এর ভাইস প্রেসিডেন্ট রাজিব শুকলা এরই মধ্যে বিবৃতি দিয়েছেন। আমাদের জানিয়ে দেয়া হয়েছে যে, শেষ মুহূর্তে সূচিতে পরিবর্তন আনা চ্যালেঞ্জিং। যেভাবে সূচি আছে, সেভাবে আমরা ম্যাচ আয়োজনে প্রতিশ্রুতিবদ্ধ। সিটি পুলিশ কমিশনারের সঙ্গে কথা বলেছি, তারাও সার্বিক সহায়তা দিতে চেয়েছেন।

ভারতে আগামী ৫ অক্টোবর বিশ্বকাপ অনুষ্ঠিত হবে। প্রথমে আইসিসি ও বিসিসিআই সূচি ঘোষণা করলেও বেশ কিছু ম্যাচের সূচিতে পরিবর্তন আনা হয়েছে। ভারত-পাকিস্তানের ম্যাচটি ১৫ অক্টোবর থেকে ১৪ অক্টোবরে আনা হয়েছে। পাকিস্তান-শ্রীলঙ্কার ম্যাচ ১২ অক্টোবর থেকে ১০ অক্টোবর করা হয়েছে। বাংলাদেশের ম্যাচ সূচিতেও আনা হয়েছে পরিবর্তন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া