adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঁহাতি পেসার শরীফুলও ডাক পেলেন লঙ্কান প্রিমিয়ার লিগে

স্পোর্টস ডেস্ক: আসন্ন লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) খেলার প্রস্তাবটি পেয়েছেন কলম্বো স্ট্রাইকার্সের পক্ষ থেকে। এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ছাড়পত্রের অপেক্ষায় আছেন তিনি।

বাংলাদেশের অন্য দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোহাম্মদ মিঠুনকে আরও আগেই দলে ভিড়িয়েছে এলপিএলের দল গল টাইটান্স। এ ছাড়া তাসকিন আহমেদকে নিতে সোমবার আগ্রহ প্রকাশ করেছে ডাম্বুলা অরা। ক্রিকফ্রেঞ্জি
সোমবার বিকেল নাগাদ খবর আসে তাওহিদ হৃদয়ও বিমান ধরছেন শ্রীলঙ্কার। মিডল অর্ডারকে এই ব্যাটারকে পেতে আগ্রহ প্রকাশ করেছে জেফানা কিংস। মূলত শোয়েব মালিকের জায়গায় এলপিএলে অংশ নিচ্ছেন হৃদয়।

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে খেলার কারণে এলপিএলে সময়মত অংশ নিতে পারছেন না পাকিস্তানের এই ক্রিকেটার। ফলে যতদিন মালিক এলপিএলে অংশ না নিচ্ছেন, ততদিন জাফানার হয়ে খেলার সুযোগ পাচ্ছেন হৃদয়।

২ আগস্ট পর্যন্ত কানাডার টি-টোয়েন্টি লিগে ম্যাচ রয়েছে মালিকের। এ ছাড়া প্লে-অফের হিসেবও আছে। এমনও হতে পারে ৬ আগস্ট টুর্নামেন্টের ফাইনাল পর্যন্ত পাকিস্তানের সাবেক এই ক্রিকেটারকে সেখানেই থাকতে হতে পারে।
এবারের এলপিএল শুরু হবে আগামী ৩০ জুলাই, শেষ হবে ২০ আগস্ট। এ সময় খেলা না থাকলেও আছে এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে জাতীয় দলের বিশেষ ক্যাম্প।

লঙ্কান লিগে অংশ নেয়া ক্রিকেটাররা ক্যাম্পের শুরুতে না থাকলেও মাঝে যোগ দেবেন কিনা এ ব্যাপারে নিশ্চিত কিছু জানা যায়নি। সব ঠিক থাকলে চলতি মাসের ৩১ তারিখ শুরু হতে যাচ্ছে ক্যাম্পটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া