adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহজাহানপুরে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শাহজাহানপুরের গুলবাগ জোয়ারদার লেনে সাবেক ছাত্রলীগ নেতা অলিউল্লাহকে (৩৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি শাহজাহানপুর থানা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক ছিলেন।

শুক্রবার (২১ জুলাই) রাত ১টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত আড়াইটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত অলিউল্লাহর বোনজামাই মামুন বলেন, অলিউল্লাহ ব‍্যবসা করেন পাশাপাশি রাজনীতি করেন। তিনি বর্তমানে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থী। তার স্ত্রী তানজিলা কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য। রাতে সে বাসায় ফেরার সময় বাসা থেকে ১০-১৫ গজ দূরে অজ্ঞাত ৫-৬ জন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

তিনি আরও জানান, কি কারণে কে বা কারা তাকে এভাবে হত্যা করল সে বিষয়টি এখনো জানতে পারিনি। এটা কি পূর্বশত্রুতা, ব্যবসায়ীক দ্বন্দ্ব নাকি রাজনৈতিক প্রতিহিংসা শিকার হয়েছেন অলিউল্লাহ সেটাও বুঝতে পারছি না।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, ঘটনার বিষয় আমাদের একাধিক টিম কাজ করছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। এটা কি পূর্বশত্রুতা নাকি অন্য কোনো ঘটনা আছে সেটি আমরা তদন্ত করছি। নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া