adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের আগে বাংলাদেশ ও অস্ট্রেলিয়াসহ চার দেশের সঙ্গে সিরিজ খেলতে আগ্রহী পাকিস্তান

স্পোর্টস ডেস্ক: ভারতে অনুষ্ঠেয় ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণ নিয়ে এতদিন নানান টানাপোড়েন চলেছে। তবে বৈরী সম্পর্ক উগরে দিয়ে সীমিত ওভারের বিশ্ব মঞ্চের এ আসরে দ্য গ্রিন ম্যানরা অংশ নিচ্ছেন, তা একপ্রকার নিশ্চিত।

এদিকে বৈশ্বিক এ আসরের আগে হোম ভেন্যুতে দ্বিপাক্ষিক সিরিজ কিংবা ত্রিদেশীয় সিরিজ আয়োজনে আগ্রহী পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। – ক্রিকেট পাকিস্তান
বিশ্বকাপের আগে হোম সিরিজে খেলতে ইতোমধ্যে চারটি দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করেছে পিসিবি। এর মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) রয়েছে। এমনকি বিসিবির সঙ্গে আলাপও চলছে। তবে শুধু পার্শ্ববর্তী দেশই নয়; অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ক্রিকেট বোর্ডের সঙ্গেও যোগাযোগ করছে দেশটির ক্রিকেট বোর্ড।

বোর্ডগুলোকে পিসিবি বলছে, উপমহাদেশের কন্ডিশন কেমন হতে পারে, এই সিরিজ থেকে সে সম্পর্কে ধারণা নিয়ে বিশ্বকাপে যেতে পারবে দলগুলো।
এদিকে আলোচনা চললেও তা প্রাথমিক পর্যায়েই আছে। এখনও আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তাই দ্বিপাক্ষিক সিরিজ সম্ভব না হলেও অন্তত ত্রিদেশীয় সিরিজ আয়োজনে আগ্রহী পিসিবি।
অন্যদিকে পিসিবি চাচ্ছে, তাদের দলও যেন বিশ্বকাপে পুরোপুরি প্রস্তুত হয়েই যেতে পারে। আর যেহেতু বিশ্বকাপের আগে এশিয়া কাপ রয়েছে, তাই আগস্টেই এটি আয়োজনে আগ্রহী পিসিবি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া