adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফকরুল বললেন -২০১৪ সাল থেকে গণতন্ত্র গণতন্ত্র খেলা চলছে

fakhrul_106981নিজস্ব প্রতিবেদক : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ২০১৪ সাল থেকে বাংলাদেশে গণতন্ত্র গণতন্ত্র খেলা চলছে। এজন্য সরকার ও নির্বাচন কমিশন দায়ী। সরকার যা বলে নির্বাচন কমিশনও তাই করে। তাদের কারণেই দেশের গণতন্ত্র ধ্বংস হচ্ছে। গণতন্ত্রকে ধ্বংস করার জন্য আমরা মুক্তিযুদ্ধে রক্ত দেইনি।

২৫ মার্চ শুক্রবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, জনগণকে বোকা বানিয়ে দেশে একদলীয় শাসন কায়েম করতে চাইছে বর্তমান সরকার। বেগম খালেদা জিয়া এই নষ্ট রাজনীতি বন্ধের আহ্বান জানিয়েছন। এজন্য জাতীয় ঐক্যেরে বিকল্প নাই বলে উল্লেখ করেন তিনি।

তনু হত্যা প্রসঙ্গ টেনে ফখরুল বলেন,কুমিল্লায় জনগণ জেগেছে। এখন সারাদেশ জাগবে। তনু হত্যার বিচার দাবিতে দেশবাসীকে সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকার জিয়াউর রহমানকে ভয় পায়। কারণ তিনি প্রকৃত মুক্তিযোদ্ধা।

তিনি বলেন, পৃথিবীর বহু দেশে ইতিহাস বিকৃত হয়েছে। কেউ শেষ পর্যন্ত সফল হয়নি।

স্থায়ী কমিটির আরেক সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছেন।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠানে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মী বক্তব্য রাখেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া