adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবের আল হিলাল ক্লাব মেসিকে না পেয়ে নেইমারকে নিচ্ছে

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের প্রো-লিগের ক্লাব দল আল হিলাল লিওনেল মেসিকে দরে টানতে অনেক চেষ্টা চালিয়েছিলো। শেষ পর্যন্ত তাকে ডেরায় টানতে ব্যর্থ হয় সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাবটি। এবার মেসিরই সদ্য সাবেক ক্লাব পিএসজি এবং প্রিয় সতীর্থ নেইমারের দিকে নজর দিয়েছে তারা। গোল ডটকম
গত শুক্রবার প্যারিসে প্রতিনিধি দল পাঠিয়েছিল আল-হিলাল। সেখানে নেইমারের দলবদল এবং সম্ভাব্য চুক্তি নিয়ে আলোচনা করেছে তারা।

প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরোতে গত ডিসেম্বরে ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি করে আল-নাসর। নেইমারের সঙ্গেও সেভাবে চুক্তি করতে চাচ্ছে আল-হিলাল। তাকে ৪৫ মিলিয়ন ইউরো পরিশোধ করতে চাচ্ছে তারা। – সিবিএস স্পোর্টস
২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে টানে পিএসজি। তবে সেই দামের আস্থার প্রতিদান দিতে পারেননি তিনি। এখন তাকে বিক্রি করে লোকসান পুষিয়ে নিতে চাচ্ছে দ্র প্যারিসিয়ানরা।
এরই মধ্যে নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাব পেয়েছে পিএসজি। – চ্যানেল২৪
২০২৩-২৪ মৌসুমে তাকে পেতে চায় তারা। তবে এ নিয়ে আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পায়নি প্যারিসের দলটি। এ মুহূর্তে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। সাম্প্রতিক সময়ে তাকে বারবার ইনজুরিতে পড়তে দেখা গেছে। ফলে তার ফিটনেস নিয়ে অনেকে শঙ্কিত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া