adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার আজম জানালেন পাকিস্তানের তিন ভবিষ্যৎ সুপারস্টারের নাম

স্পোর্টস ডেস্ক: বর্তমান সময়ে পাকিস্তানের ক্রিকেটের সবচেয়ে বড় সুপারস্টার ধরা হয় বাবর আজমকে। তারপর পাকিস্তানের ক্রিকেটের হাল ধরবেন কারা? গত কয়েক বছরে পাকিস্তানের ক্রিকেটে এসেছেন একাধিক তরুণ ক্রিকেটার।

তাদের মধ্যে থেকে তিনজনকে ভবিষ্যৎ সুপারস্টার হিসেবে মনে করেন পাকিস্তানের তিন ফরম্যাটের অধিনায়ক বাবর আজম। তার বিশ্বাস সাইম আইয়ুব, উমাইর বিন ইউসুফ ও মোহাম্মদ হারিস পাকিস্তানের ক্রিকেটের বড় নাম হবেন। এ ক্ষেত্রে আন্তর্জাতিক ক্রিকেটের চাপ সামলানো, কঠোর পরিশ্রম আর ক্রিকেটের প্রতি মনোযোগী থাকতে হবে বলে মনে করেন বাবর।- ক্রিকফ্রেঞ্জি

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাবর বলেন, অনেক প্রতিভাবান তরুণ ক্রিকেটার রয়েছে, সাইম আইয়ুব, উমাইর বিন ইউসুফ ও মোহাম্মদ হারিস আমার মতে ভবিষ্যৎ সুপাস্টার। তাদের কঠোর মনোযোগী হতে হবে এবং সহজ জিনিসগুলো সঠিকভাবে করতে হবে।
পাকিস্তান সুপার লিগের সর্বশেষ মৌসুমে ব্যাট হাতে দারুণ সময় কাটিয়েছেন সাইম। ১২ ম্যাচে ২৮.৪২ গড়ে তার ব্যাট থেকে এসেছে ৩৪১ রান। এমন পারফরম্যান্সের পর আফগানিস্তানের বিপক্ষে সিরিজ দিয়ে পাকিস্তানের জার্সিতে অভিষেক হয়েছে বাঁহাতি এই ব্যাটারের।

ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিরিজেও তিনি ছিলেন পাকিস্তান দলে। আফগানিস্তানের বিপক্ষে একটি ৪৯ ও নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ৪৭ রানের ইনিংসও খেলেছেন সাইম। আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজ শেষে সাইমের প্রশংসা করেছিলেন পাকিস্তানের আরেক ওপেনার ফখর জামান।- ক্রিকেট পাকিস্তান

তিনি বলেছিলেন, ব্যাটিং লাইনআপে সাইম দারুণ সংযোজন। তার শটের পরিধি সত্যিই ভালো। বাবরের পর পাকিস্তান তার মতো একজন ক্রিকেটার পেয়েছে। এতো তাড়াতাড়ি একজন ক্রিকেটারকে বিচার করতে পারেন না। তবে আমার মনে হয় সে যদি নিজের কাজগুলো সঠিকভাবে করে, কঠোর পরিশ্রম করে এবং নিজের যতœ নেয় তবে সে পাকিস্তানকে লম্বা সময় প্রতিনিধিত্ব করবে এবং পাকিস্তানকে অনেক ম্যাচ জেতাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া