adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিয়ারিয়ালের কাছে পরাজিত রিয়াল মাদ্রিদ, শিরোপা জয়ের পথে বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে বিধ্বস্ত রিয়াল মাদ্রিদ। এতে করে লা লিগার শিরোপা অনেকটা বার্সেলোনার হাতেই তুলে দিলো বর্তমান চ্যাম্পিয়নরা। যদিও এই ম্যাচে জিতলেও তেমন একটা পরিবর্তন হতো না বার্সার শিরোপা জয়ের পথ। – মার্কা

এই হারে লিগ শিরোপা দৌড়ে প্রায় ছিটকেও গেল রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ১২ পয়েন্টে। ২৭ ম্যাচ খেলে বার্সার পয়েন্ট ৭১, এক ম্যাচ বেশি খেলা রিয়ালের ৫৯।
শনিবার লা লিগার খেলায় সান্তিয়াগো বার্নাব্যুতে ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলে পরাজিত হয় স্বাগতিক রিয়াল মাদ্রিদ।

ভিয়ারিয়ালের পক্ষে স্যামুয়েল চুকুওয়ে দুইটি ও হোসে লুইস মোয়ারেস একটি গোল করেন। রিয়ালের পক্ষে ভিনিসিয়ুস একটি গোল করেন। বাকি গোলটি আত্মঘাতী। – চ্যানেল২৪
ঘরের মাঠে দুবার এগিয়ে গিয়েও হারতে হলো গ্যালাক্টিকোদের। ম্যাচের ১৬ মিনিটেই পাউ তরেসের আত্মঘাতী গোলে এগিয়ে যায় লসব্লাঙ্কোসরা। ভিনিসিয়ুসের কাটব্যাকে বল পেয়ে গোলমুখে শট নেন মার্কো অ্যাসেন্সিও। তরেসের পায়ে লেগে বল জালে জড়িয়ে যায়। ঠেকানোর সুযোগই পাননি ভিয়ারিয়ালের গোলরক্ষক পেপে রেইনা।

দুই মিনিট পর অর্থাৎ ১৮তম মিনিটে গোল শোধ করার সুযোগ পান ভিয়ারিয়ালের অ্যালেক্স বায়েনা। বল কোর্তোয়ার হাত বরাবর মারেন। পরের মিনিটে বেনজেমা ও রদ্রিগোকে গোলবঞ্চিত করেন রেইনা।
২৬ ও ৩০ মিনিটে চুকোয়েজি ও বায়েনার দুটি প্রচেষ্টা ব্যর্থ হয়। ৩৪ মিনিটে অল্পের জন্য ফের গোলবঞ্চিত হন জিওভান্নি লো সেলসো। তবে এর পাঁচ মিনিট পরেই সমতায় ফেরে ভিয়ারিয়াল। রিয়াল ডিফেন্ডারদের ঢিমেতালে রক্ষণের সুবাদে পেনাল্টি বক্সে ঢুকে ভালো শটের সুযোগ পেয়ে যায় স্যামুয়েল চুকুওয়ে। তার নেয়া শট থিবো কোর্তোয়াকে এড়িয়ে বল চলে যায় জালে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2023
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া