adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলাধুলার উন্নয়নে প্রধানমন্ত্রীর সজাগ দৃষ্টি দেখে আমি অভিভূত: গাঙ্গুলি

নিজস্ব প্রতিবেদক: প্রিন্স অব ক্যালকাটা খ্যাত ভারতের কিংবদন্তী ক্রিকেটার বিসিসিআই’র সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি দু’দিনের সফরে ঢাকায় এসেছিলেন। শুক্রবার ঢাকা ছাড়ার আগে তিনি সাক্ষাত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে। কলকাতার এই যুবরাজ সস্ত্রীক ঢাকায় এলেও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে একাই গিয়েছিলেন। পরে প্রধানমন্ত্রীর ইচ্ছায় তড়িঘড়ি করে ডোনা গাঙ্গুলিও সেখানে উপস্থিত হন।

সাক্ষাত শেষে সাংবাদিকদের গাঙ্গুলি বলেন, প্রধানমন্ত্রীর ব্যবহারে আমি মুগ্ধ। আমার স্ত্রী ডোনা প্রথমে যায়নি, কারণ ও কোভিড টেস্ট করায়নি। আমি প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে যাওয়ার আগে কোভিড টেস্ট করেছিলাম।
প্রধানমন্ত্রী অবশ্য এ যুক্তি মানেননি, তিনি বললেন র‌্যাপিড টেস্ট করে এখনই নিয়ে আসতে। এতো বড় মানুষ, ব্যস্ত মানুষ, এতো চাপের জীবন। সেখানে থেকেও এত ছোট্ট ছোট্ট জিনিস যে আনন্দ দেয়, এত ছোট্ট ছোট্ট জিনিস যে তিনি মনে রাখেন, সেজন্যই তো মানুষ এতো বড় জায়গায় পৌঁছায়। শত ব্যস্তার মাঝেও খেলাধুলার উন্নয়নে তার সজাগ দৃষ্টি দেখে আমি অবাক হয়েছে।

দৈনিক বাংলা অনলাইন জানায়, প্রধানমন্ত্রী-সৌরভ সাক্ষাতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। সেখানে কথা হয়েছে বাংলাদেশ ক্রিকেট নিয়েও। সৌরভ আশা প্রকাশ করেছেন, ইংল্যান্ডের বিপক্ষে অধরা ওয়ানডে সিরিজ জয়ের আক্ষেপ ঘুচবে এবার।

সৌরভ বলেন, ইংল্যান্ড এখন ঢাকায়, পাপন ভাই বললেন আমরা সবাইকে হারিয়েছে শুধু ইংল্যান্ডকে হারাতে পারিনি। আমি বললাম, ইংল্যান্ডকেও হারিয়ে দিবেন। আপনাদের এখানে ঠিক মতো খেললে, আপনারা ইংল্যান্ডকেও হারিয়ে দিবেন।
তিনি বলেন, বাংলাদেশে প্রচুর ভালো খেলোয়াড়। ১৭ কোটি মানুষের ভেতর এত এত ট্যালেন্ট বের হয়েছে ক্রিকেটে। ব্যাটিং, বোলিংয়ে সাকিবের মতো অলরাউন্ডার আছে, মুশফিকুর আছে, এখন শান্ত ভালো খেলছে। আমি খবর রাখি তো, দেখি বাংলাদেশের খেলা। সাকিবরা জিতলে আমি প্রচুর আনন্দ পাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া