adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে মহানগর বিএনপির হট্টগোল

নিজস্ব প্রতিবেদক: আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাজশাহী কলেজ শহীদ মিনারে ফুল দিতে আসা বিএনপি নেতাদের নাম না বলায় হট্টগোল শুরু করেন কিছু নেতাকর্মীরা। এ সময় নাম ঘোষণাকারী কলেজ শিক্ষকের সঙ্গে রাগারাগি করলে হাতাহাতি শুরু হয় উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রাজশাহী কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষক মানিক জানান, সোমবার রাত ১২টা বাজার আগ থেকেই আমি শহীদ মিনারের পাশে এক কোনায় ফুল দিতে আসা সংগঠনগুলোর নাম পর্যায়ক্রমে বলছিলাম। শুরুতে বেদীতে ফুল দেয় রাজশাহী কলেজ কর্তৃপক্ষ। এরপর মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা, এরপর দিনের আলো হিজড়া সংগঠন। তখনও পেছনে অপেক্ষা করছিল মহানগর বিএনপি।

তিনি আরও জানান, যারা এসেছিল তারা সকলেই কাগজে সংগঠনের নাম লিখে ঘোষকের হাতে দিচ্ছিলেন। এ সময় বিএনপি নেতারা যখন নাম লিখছিলেন তখন তা ঘোষণার পূর্বেই মহানগর বিএনপি নেতা রানা জানতে চান কেনো বিএনপি চেয়ারপারসেনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুর নাম ঘোষণা করা হচ্ছে না? এ নিয়ে উত্তেজিত হয়ে পড়লে সেখানে থাকা মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা তা প্রশমনের চেষ্টা করে। এক পর্যায়ে বাকবিতণ্ডা থেকে শুরু হয় হাতাহাতি। পরে বিএনপি নেতারা ও পুলিশ এসে তা নিবৃত করেন।

এদিকে মিজানুর রহমান মিনুসহ সিনিয়র নেতারা ঘোষণা মঞ্চের কাছে গিয়ে ক্ষমা চেয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2023
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া