adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমুদ্রের নীল জলে কাতার বিশ্বকাপের ম্যাচ দেখার সুযোগ

স্পোর্টস ডেস্ক: একপাশে সুউচ্চ অট্টালিকা। আরেক পাশে আরব উপসাগর। নৈসর্গিক সৌন্দর্য যে কারও মন ভরিয়ে দেবে চোখের পলকে। আরব উপসাগরের সৌন্দর্য যদি যোগ হয় ফুটবল, তবে ঘোরের রাজ্যে হারিয়ে যেতে পারেন ফুটবলপিয়াসীরা। মরুর বিপক্ষে ২০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ৩২টি দলের ফুটবল যুদ্ধ। মাঠের লড়াইয়ের উন্মাদানা আরব উপসাগরে বসে উপভোগের সুযোগ পাবেন ফটুবল সমর্থকরা। সময়টিভি

বিশ্বকাপের আগে কাতার এয়ারওয়েজে করে প্রতিদিন প্রতিবেশী দেশগুলো থেকে ভ্রমণের সুযোগ পাবেন সমর্থকরা। যারা নৌপথে পরিবার নিয়ে পানির বুকে ভেসে ফুটবলের উন্মাদনায় ভেসে যেতে চান তাদের জন্যই এ আয়োজন। বিলাসবহুল এই ইয়টগুলোর জন্য খরচ একটু বেশি। সবার পক্ষে সম্ভব হবে না এ রোমাঞ্চ উপভোগের। উচ্চবিত্তদের জন্যই সাজানো হয়েছে ইয়টগুলো।
এখানে রয়েছে আয়েশি ঢংয়ে ম্যাচ উপভোগের সব ব্যবস্থা। শ্যামপেইন পানেও থাকবে না কোনো নিষেধাজ্ঞা। ভিন্নস্বাদে যারা বিশ্বকাপ উপভোগ করতে চান, তাদের চোখ এখন এই ইয়টগুলোর দিকে।

ইয়ট ভাড়া নিতে আগ্রহী জুবিন ডোসান বলেন, আমি আমার পরিবার নিয়ে বিশ্বকাপ উপভোগ করতে চাই। ব্রাজিল, আর্জেন্টিনা, ফ্রান্স সব দলই আমার প্রিয়। ইয়টে বসে খেলা দেখব, এটা ভাবতেই আমার ভিন্নরকম অনুভূতি হচ্ছে। আমার পরিবারও অপেক্ষায় আছে। সমুদ্রের ওপরে বিশ্বকাপ দেখার জন্য। এমন অভিজ্ঞতা এর আগে কখোনোই হয়নি আমাদের। অর্থ যতই লাগুক, আমরা এমন সুযোগ হাতছাড়া করতে চাই না। জীবনে এমন সুযোগ তো সবসময় আসবে না। তাই আমরা এটা লুফে নিয়েছি। গালফনিউজ

আইসক্রিস থেকে শুরু করে সুস্বাদু সব খাবারের সমাহার আর নানা প্যাকেজ নিয়ে হাজির ইয়টের মালিকরা। চমৎকার সব অফারে প্রতিদিনই বুকিংয়ের জন্য হাজির হচ্ছেন আগ্রহীরা।
এক্সক্লুসিভ ইয়টের মার্কেটিং ম্যানেজার রজেইনি ঠাকার বলেন, আমাদের কাছে প্রতিদিন কয়েকশ’ ফোন আসছে। সবারই চায় এইট ভাড়া করে বিশ্বকাপের ম্যাচ উপভোগ করতে। আমরা আশা করছি, কাতার বিশ্বকাপে এই সেবা দিয়ে সমর্থকদের মন জয় করে নিতে পারব।

ইয়টগুলোতে রাখা হয়েছে বড় পর্দা। যেখানে একসঙ্গে ৩০ জন অতিথি ফুটবলের সৌন্দর্য উপভোগ করতে পারবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2022
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া