adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বজ্রপাতে এক পরিবারের ৩ জনসহ ৯ জনের মৃত্যু

ডেস্ক রিপাের্ট : উল্লাপাড়া উপজেলায় বজ্রপাতে এক পরিবারের তিনজনসহ ৯ জন মারা গেছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পঞ্চকষি ইউনিয়নের মাটিকোড়া এলাকায় ঘটনাটি ঘটে। উল্লাপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. উজ্জল হোসেন কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ও আহতরা সবাই কৃষি শ্রমিক।
নিহতরা হলেন- উপজেলার পঞ্চকোশী ইউনিয়নের মাটিকোড়া এলাকার নুরুল ইসলামের ছেলে শাহ আলম (৪০), একই গ্রামের বাহাদুর হোসেনের ছেলে আব্দুল কুদ্দুস (৬০), গোলাম মোস্তফার মেয়ে রিতু খাতুন (১৪), জান্নাতি (১২) এবং উপজেলার সদরের শিবপুর গ্রামের ইমাম প্রামানিকের ছেলে মোবাখর হোসেন (৪০), একই এলাকার মোকাম হোসেনের ছেলে মনাফ হোসেন (১৮), ছবের আলীর ছেলে শমসের আলী (৬০), তার ছেলে শাহিন (২১), বড় ভাই আফসার আলী (৬৩)।

উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে বাবা-ছেলেসহ এক পরিবারের তিনজন রয়েছেন। তিনি জানান, ১২-১৩ জন কৃষি শ্রমিক মাটিকোড়া এলাকার একটি জমিতে রোপা আমন ধানের চারা তুলছিলেন। এ ঘটনায় আরো পাঁচ থেকে ছয়জন আহত হয়েছেন। আহতদের উল্লাপাড়ার কাওয়াক হাসপাতাল ও সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে স্থানীয়রা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেন বলেন, ‘খবর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে। নিহতদের মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2022
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া