adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিসিআই’র দেওয়া ৩০ হাজার রুপিতে সংসার চলে না বিনোদ কাম্বলির

স্পোর্টস ডেস্ক : বেপরোয়া জীবনযাপন আর মদ্যপান করে এখন চরম অর্থকষ্টে দিনাতিপাত করছেন ভারতের সাবেক ক্রিকেটার বিনোদ কাম্বলি। আয় বলতে ভারতীয় ক্রিকেট বোর্ডের দেওয়া মাসিক পেনশনের ৩০ হাজার রুপি। প্রতিদিন মদ না খেলে তার চলে না। এই অতিরিক্ত মদ্যপানের জন্য কেউ তাকে চাকরিও দিচ্ছে না।
শেষ পর্যন্ত কয়েক দিন আগে তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, চাকরি পেলে মদ ছেড়ে দেবেন। কিন্তু ৩০ হাজারে সংসার চলে না-এটা মানতেই পারছেন না চাঁদু বোর্দে। হিন্দুস্তানটাইমস
ভারতের সাবেক অধিনায়ক বোর্দের মতে, পেনশন হিসেবে বিসিসিআই যথেষ্ট ভালো পরিমাণ অর্থ দেয়। তাতে সংসার চালাতে অসুবিধা হওয়ার কথা নয়। সমালোচনার সুরে বোর্দে বলেছেন, তারা (সাবেক ক্রিকেটার) যে অর্থটা পায় সেটা ভালোই। ভারতীয় ক্রিকেট বোর্ড সব সময় ক্রিকেটারদের খেয়াল রাখে। এটা নিয়ে কোনো অভিযোগ থাকা উচিত নয়। একই সঙ্গে বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির প্রশংসা করে তিনি বলেন, ভারতীয় ক্রিকেট সৌরভের হাতে যথেষ্ট সুরক্ষিত এবং ভালো আছে।
কাম্বলির সেই সাক্ষাৎকার ভাইরাল হওয়ার পর এক ব্যবসায়ী তাকে চাকরির প্রস্তাব দেন। ভারতের সাবেক ক্রিকেটারকে প্রতি মাসে এক লাখ রুপি বেতনের চাকরি দেওয়ার প্রস্তাব দিয়েছেন। যদিও সেটা ক্রিকেট সংক্রান্ত কোনো কাজ নয়। কাম্বলিকে আর্থিক হিসাব-নিকাশের কাজ দিতে চেয়েছিলেন তিনি। এখনো কাম্বলির বক্তব্য পাওয়া যায়নি। ২০১৯ সালে মুম্বাই টি-টোয়েন্টি লিগে একটি দলের সহকারী কোচ হিসেবে কাজ করেন কাম্বলি। এর পর থেকেই তিনি মূলত বেকার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া