adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবার আসবো ফিরে এই ক্লাবে : বিদায় নিতে গিয়ে কাসেমিরো

স্পোর্টস ডেস্ক: ছোট্ট বিদায়ী বক্তৃতার কাসেমিরো এক পর্যায়ে আর ধরে রাখতে পারলেন না নিজেকে। হাত দিয়ে চেষ্টা করলেন চোখের জল মুছবার। রিয়াল মাদ্রিদে বিদায়ের আনুষ্ঠানিকতা সারতে এসে আবেগ ছুঁয়ে গেল কাসেমিরোকে। মাদ্রিদের ক্লাবটির অনেক সাফল্যের নায়ক এই ব্রাজিলিয়ান ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমানোর আগে বললেন, একদিন আবার ফিরতে চান প্রিয় সান্তিয়াগো বার্নাব্যুয়ে।

রিয়ালে সাফল্যম-িত ৯ বছরের অধ্যায় শেষ করে কাসেমিরোর ইউনাইটেডে যোগ দেওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে যায় শুক্রবার রাতে। বিভিন্ন সংবাদমাধ্যমের খবর, ৩০ বছর বয়সী এই ডিফেন্সিভ মিডফিল্ডারকে ৬ কোটি পাউন্ডে দলে টেনেছে ইউনাইটেড। সঙ্গে পারফরম্যান্সভিত্তিক বাড়তি থাকবে আরও ১ কোটি পাউন্ড। চুক্তিটা চার বছরের জন্য, সুযোগ থাকবে পরে আরও এক বছর বাড়ানোর।

এতদিনের প্রিয় ঠিকানাকে সোমবার আনুষ্ঠানিকভাবে বিদায় বলেন কাসেমিরো। তুলে ধরেন ভবিষ্যতে আবার মাদ্রিদে ফেরার ইচ্ছার কথা। একটি বিষয় পরিষ্কার করতে চাই, একদিন আমি রিয়াল মাদ্রিদে ফিরে আসব এবং দেখাব এই ক্লাবকে কতটা ভালোবাসি। আমি ভবিষ্যতে এই ক্লাবকে যে কোনোভাবে সাহায্য করতে চাই। যাই হোক না কেন, রিয়াল মাদ্রিদ সবসময় দুর্দান্ত থাকবে। আলা মাদ্রিদ।

২০১৩ সালে ব্রাজিলের ক্লাব সাও পাওলো থেকে রিয়ালে যোগ দেন কাসেমিরো। স্মৃতির ডানায় তিনি ফিরে গেলেন শুরুর সেই দিনগুলোতে। যখন রিয়াল মাদ্রিদ থেকে ডাক পেলাম, তখন আমি সাও পাওলোতে ছিলাম। জানতাম, একদিন আমি মাদ্রিদের সিনিয়র দলের হয়ে খেলব, কিন্তু প্রথমে আমি রিজার্ভ দলে ছিলাম। আমি খুব রোমাঞ্চিত ছিলাম। আমি এই ক্লাবের মূল্যবোধ শিখতে শুরু করি, যা ছিল সেরা অংশ। তথ্যসূত্র বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া