adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবলার রায়ান গিগস ৯ নারীর যৌনতা করেছে, আপত্তি জানালেই মারধর

স্পোর্টস ডেস্ক : রায়ান গিগস, ম্যানচেস্টার ইউনাইটেড ও ওয়েলসের কিংবদিন্ত ফুটবলার। এবার তিনি আরো বিপাকে পড়েছেন। আগেই তার বিরুদ্ধে হেনস্তা ও মারধরের অভিযোগ করেছিলেন সাবেক প্রেমিকা কেট গ্রেভিল। এবার কেটের অভিযোগ, তার সঙ্গে সম্পর্কে থাকাকালীন আরো আট নারীর সঙ্গে প্রেম ছিল গিগসের। ওই আট নারীকেও গিগসের প্রবল শারীরিক চাহিদা মেটাতে হতো বলে অভিযোগ করেছেন কেট।

ম্যানচেস্টার ক্রাউন কোর্টে গিগসের বিপক্ষে বিচারকাজ শুরু হয়েছে। আদালতে কেট বলেছেন, আমি একদিন গিগসের আইপ্যাড ঘেঁটে জানতে পারি ওর সঙ্গে আরো আট মহিলার সম্পর্ক রয়েছে। ওদের সঙ্গে গিগসের কথাবার্তা থেকে আমি জানতে পারি, আমার মতো বাকি আটজনের সঙ্গেও জোর করে শারীরিক সম্পর্ক করতো গিগস। কথা না শুনলে গিগস ওই নারীদের মারধর করতেন বলেও অভিযোগ করেছেন কেট।

গিগস যখন ম্যানইউয়ের হয়ে খেলতেন তখন তার সঙ্গে সম্পর্কে জড়ান কেট। সে সময় তিনি একটি জনসংযোগ সংস্থায় কাজ করতেন। পরে গিগসের ম্যানেজার হিসেবেও কাজ করেন। ৪৮ বছর বয়সী সাবেক ফুটবলারের বিরুদ্ধে কেটের অভিযোগ, ২০২০ সালের ১ নভেম্বর কেট ও তার বোন এমাকে মারধর করেন গিগস। সেদিনই কেটের অভিযোগ পেয়ে গিগসের ম্যানচেস্টারের বাড়িতে যায় পুলিশ। সেই ঘটনার পর ভেঙে যায় গিগস-কেটের সম্পর্ক। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া