adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদম পাচারকারী মমতাজ গ্রেফতার

FB_IMG_1431285186530জামাল জাহেদ কক্সবাজার : বহুল আলোচিত মানবপাচারের শীর্ষ নাম মমতাজকে অবশেষে মহেশখালী থানা পুলিশের কুটকৌশলে  জালে গ্রেফতার করেছে। সে উপজেলার কুতুবজোম ইউনিয়নের মৃত করিম সিকদারের পুত্র। পুলিশ জানায় উক্ত মমতাজ দীর্ঘদিন যাবত উপকুলদিয়ে আদম পাচার করে আসছিলো, রোববার বিকাল চারটায় তার নিজ বাড়ি তাজিয়াকাটার রাস্তা দিয়ে  হেটে যাওয়ার সময় সিভিল পোশাকের তিন পুলিশ সদস্য তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
তাতক্ষণিকভাবে তার আপনজনরা থানায় এসে তাকে না পেয়ে উতকন্ঠিত হয় পড়ে। পরে সাংবাদিক ও গোয়েন্দা বিভাগের অনেকেই জানতে চান মমতাজ কোথায় গেলো কে তোলে নিয়ে যায়,পরে সারা রাত কোথাও না পেয়ে হতাশ মনে ঘরে ফিরে তা স্বজনেরা। পরে ওই আসামিকে  সকালে হাজির করেন ভিন্নরুপে যা দেখে হতবাক এলাকাবাসী। প্রশাসনের পক্ষ থেকে ভিন্ন ভিন্ন তথ্য জানা যায়,পুলিশের পক্ষ থেকে   মহেশখালী থানার ওসি মো. আলমগীর হোসেন জানান তাকে গোপন সংবাদে কালামার ছড়ার খালের পার থেকে  দেশীয় তৈরি বন্দুক ও দু’রাউন্ড তাজা কাতুর্জসহ  আদম ব্যবসায়ি মমতাজ কে গ্রেফতার করতে সক্ষম হয় বলে জানান  পুলিশ। 
মহেশখালী থানা সূত্রে জানা যায়, তার বিরোদ্ধে ৬টি আমদপাচার মামলা রয়েছে। এব্যাপারে মহেশখালী থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, গ্রেফতারকৃত মমতাজ এর বিরোদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে , এবং তথ্যে উতঘাটনের জন্য আদালতের কাছে ১০দিনের রিমান্ড চাওয়া হয়েছে। দাগী আদম ব্যবসায়িদের গ্রেফতারে পুলিশে অভিযান অব্যহত রয়েছে। আদম পাচারকারীদের ধরতে জনগনের সহযোগিতা চেয়েছেন মহেশখালী থানার ওসি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া