adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ও নেইমারের দাপটে বড় জয় পেলো পিএসজি

স্পোর্টস ডেস্ক : দুর্বলের উপর সবলের অত্যাচার। মেসি ও নেইমার এমনই দাপুটে ফুটবল খেললেন যে পিএসজির সামনে একদমই মেরুদ- সোজা করে দাঁড়াতে পারলো না প্রতিপক্ষ ক্লেহমো। গোটা মাঠ জুড়েই পিএসজির পেছনে ছুটাছুটি করলো তারা। এই ম্যাচ দিয়ে টানা দ্বিতীয় সপ্তাহে একসঙ্গে জ্বলে উঠলেন নেইমার ও লিওনেল মেসি। গোল করে ও করিয়ে প্রথমার্ধেই দলকে চালকের আসনে বসালেন ব্রাজিলিয়ান তারকা।
আর শেষ দিকে জোড়া গোল করার পথে ওভারহেড কিকে মুগ্ধতা ছড়ালেন আর্জেন্টাইন তারকা। তারকায় ঠাসা দলটির আক্রমণাত্মক ফুটবলের সামনে কোনো প্রতিরোধই গড়তে পারলো না ক্লেহমোঁ।
শক্তিতে অনেক পিছিয়ে থাকা প্রতিপক্ষের মাঠে শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে ৫-০ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল। অন্য দুটি গোল করেছেন আশরাফ হাকিমি ও মার্কিনিয়োস।
গত সপ্তাহে নঁতকে ৪-০ ব্যবধানে গুঁড়িয়ে ফরাসি সুপার কাপ জয় দিয়ে নতুন মৌসুম শুরু করে পিএসজি। ওই ম্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার, জালের দেখা পেয়েছিলেন মেসিও।
লিগে গত মৌসুমে দুইবারের দেখায় ক্লেহমোঁর বিপক্ষে ৪-০ ও ৬-১ গোলে জিতেছিল পিএসজি। ফিরতি লেগে হ্যাটট্রিক করেছিলেন কিলিয়ান এমবাপে ও নেইমার।
চোটের কারণে এদিন ফরাসি তারকা না থাকলেও শুরু থেকে ছিলেন নেইমার। নবম মিনিটেই দলকে এগিয়ে নেন তিনি। বাঁ দিকের বাইলাইনের কাছ থেকে কাটব্যাক করেন পাবলো সারাবিয়া এবং ফ্লিকে বল বাড়ান নেইমারের পায়ে। ডি-বক্সের মুখ থেকে নিখুঁত শটে গোলটি করেন ব্রাজিলিয়ান তারকা। গোল ডটকম,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া