adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হার্ট অ্যাটাক করে হাসপাতালে ফেরদৌস ওয়াহিদ

বিনােদন ডেস্ক : দেশের পপ সংগীতের কিংবদন্তি তারকা ফেরদৌস ওয়াহিদ হৃদরোগে (হার্ট অ্যাটাক) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বর্তমানে রাজধানীর বারডেম হাসপাতালে তার চিকিৎসা চলছে।

শুক্রবার (১৫ জুলাই) খবরটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসের মাধ্যমে প্রকাশ্যে এনেছেন চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি ওই পোস্টে লিখেছেন, শুক্রবার ভোরে বাসায় হৃদরোগে আক্রান্ত হন ফেরদৌস ওয়াহিদ। এরপর দ্রুত তাকে বারডেম হাসপাতালে নেওয়া হয়। এ সময় ফেসবুকের ওই পোস্টে গায়কের সুস্থতার জন্য সবার কাছে দোয়াও চান তিনি।

এ প্রসঙ্গে নির্মাতা মানিক বলেন, ‘সব সময় যোগাযোগ রাখছি। বর্তমানে তিনি এখন আগের চেয়ে একটু ভালো আছেন। তবে এর বেশি কিছু এখন বলতে পারছি না।

এদিকে ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবীব ওয়াহিদের কাছ থেকে বাবার অসুস্থতা নিয়ে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি। অনুমান করা হচ্ছে তিনি অসুস্থ বাবার চিকিৎসা সংক্রান্ত কাজে ব্যস্ত রয়েছেন।

উল্লেখ্য, ফেরদৌস ওয়াহিদের অসংখ্য গান রয়েছে যা মানুষের মুখে মুখে প্রশংসিত। তার মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ‘ওগো তুমি যে আমার কতো প্রিয়’, ‘আমি এক পাহারাদার’,‘শোন ওরে ছোট্ট খোকা’, ‘আমি ঘর বাঁধিলাম’, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দেনা’। এ ছাড়া তিনি এ প্রজন্মের শিল্পী প্রীতম হাসানের দারুণ জনপ্রিয় ‘খোকা’ গানেও কণ্ঠ দিয়েছেন।- আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া