adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ জেতার বড় সুযোগ পাকিস্তানের : ওয়াকার ইউনিস

স্পোর্টস ডেস্ক : গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছিল পাকিস্তান। তবে চলতি বছর অস্ট্রেলিয়ার মাটিতে হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান চ্যাম্পিয়ন হতে পারে বলে মনে করেন দেশটির কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিস। বর্তমানে আইসিসি র‌্যাংকিংয়ে তিন নম্বরে থাকা পাকিস্তানের জন্য অস্ট্রেলিয়ান কন্ডিশনটা অনেক সহায়ক হিসেবে কাজ করবে বলে বিশ্বাস ওয়াকারের।
মেলবোর্নে দেওয়া সাক্ষাৎকারে ওয়াকার বলেন, এবারের বিশ্বকাপে আমাদের দলের অনেক বড় সুযোগ রয়েছে। অস্ট্রেলিয়ার পিচগুলো সাধারণত ব্যাটিংবান্ধব হয়। পাকিস্তান দলে অনেক ভালো ব্যাটার আছে, যারা অস্ট্রেলিয়ান কন্ডিশনে অনেক ভালো খেলতে পারবে।
ওয়াকার ইউনিস আরো বলেন, টপঅর্ডারে বাবর আজম নিশ্চিতভাবেই বড় ভূমিকা রাখবে। আমি মনে করি, সবসময় বাবর যে ভূমিকা রাখে, তা ধরে রাখবে। মোহাম্মদ রিজওয়ানও অনেকদিন ধরেই ভালো খেলছে। আর আমাদের বোলিং আক্রমণও বিশ্বের অন্যতম সেরা। আমরা গত এক বছরে ছয়-সাত জন পেসারকে যাচাই-বাচাই করে দেখেছি, তারা সবাই দুর্দান্ত খেলছে। শাহীন আফ্রিদি ও হারিস রউফ মূল দায়িত্ব পালন করবে। আর হাসান আলীর কথা ভুলে গেলেও চলবে না। জি নিউজ,

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া