adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুর্দান্ত কাদিসে চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের হোঁচট

স্পোর্টস ডেস্ক : এ নতুন কিছু নয়। যে কোনো বড় দলের সামনে ভয়ঙ্কর হয়ে উঠে কাদিস। এই দলটি আরো একবার সেটা প্রমাণ করলো। রিয়াল মাদ্রিদ আবারো তাদের শিকার। অবনমনের শঙ্কা এড়ানোর লক্ষ্যে চ্যাম্পিয়নদের বিপক্ষে খেললো উজ্জীবিত ফুটবল। শেষ পর্যন্ত জিততে না পারলেও মূল্যবান একটি পয়েন্ট েিকড়ে নিলো কাদিস।

শিরোপা নিশ্চিত হয়েছে আগেই। সামনেই মৌসুমের সবচেয়ে বড় ম্যাচ, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। লিভারপুলের বিপক্ষে ইউরোপ সেরার লড়াইয়ের আগে খেলোয়াড়দের যথেষ্ট বিশ্রাম দিতে এবং চোট শঙ্কা এড়াতে কাদিসের মাঠে রোববার লা লিগার এই ম্যাচে করিম বেনজেমা, ভিনিসিউস জুনিয়র, লুকা মদ্রিচসহ অনেককে বাইরে রেখে খেলতে নামে রিয়াল।

তাতে পুরো ম্যাচেই ভুগতে হয়েছে তাদের। ম্যাচের শুরুতে যদিও এগিয়ে যায় তারা। তবে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ১-১ ড্রয়ে মাঠ ছাড়ে কাদিস। মারিয়ানো দিয়াসের গোলে রিয়াল এগিয়ে যাওয়ার পর সমতা টানেন রুবেন সবরিনো।

পুরো ম্যাচে কাদিসের দাপুটে পারফরম্যান্স ছিল দারুণ নজরকাড়া। ম্যাচ পরিসংখ্যানেও যা স্পষ্ট ফুটে উঠছে; উভয় পক্ষই সমান সাতটি করে শট লক্ষ্যে রাখতে পেরেছে। তবে গোলের উদ্দেশ্যে শট নেওয়ার হিসাবে অনেক এগিয়ে কাদিস। তাদের ২১ শটের বিপরীতে রিয়ালের শট ১৬টি। মার্কা

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া