adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মারা গেলেন দাউদ ইব্রাহিমের ছোটবোন

হাসিনা পার্কার ও দাউদ ইব্রাহিমআন্তর্জাতিক ডেস্ক: আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের ছোটবোন আন্ডারওয়ার্ল্ড কুইন হাসিনা পার্কার (হাসিনা আপা) আর নেই। রোববার ভারতের দক্ষিণ মুম্বাইয়ের হাবিব হাসপাতালে হƒদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। ভারতীয় মিডিয়ার খবরে এ তথ্য জানা গেছে।
দ্য হিন্দুকে দেওয়া এক সাক্ষাতকারে মুম্বাই পুলিশের অতিরিক্ত কমিশনার কৃষ্ণা প্রকাশ বলেন, হাসিনা কার্ডিয়াক অ্যারেস্টে মারা গেছেন। রোববার বুক ব্যথা অনুভব করলেও তাকে হাসপাতালে নেওয়া হয়। এর ৪৫ মিনিট পর ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।নিহতের খবর দাউদের ভাই ইকবাল কাসকার দাউদের ডানহাত খ্যাত ছোটা শাকিলকে নিশ্চিত করেছেন। পরে ছোটা শাকিলই দাউদ ইব্রাহিমকে খবরটি পৌছে দেন।
ভারতের মোস্ট ওয়ান্টেড দাউদও দীর্ঘদিন ধরে অসুস্থ।
পার্কার দাউদ ইব্রাহিমের ব্যবসা দেখাশুনা করতেন। দাউদ কারো সম্পর্কে কিছু জানার প্রয়োজন হলে পার্কারের সাহায্য নিতেন। পার্কারের নিজেরও কিছু ব্যবসা ছিল। স্বামী ইসমাইল পার্কার মারা যাওয়ার পর তিনি অপরাধ জগতে পা রাখেন নেন। পরে দাউদ নিজে জেজে হাসপাতালে দুলাভাইয়ের হত্যাকারীকে হত্যা করেন।
১৯৯৩ সালে মুম্বাইয়ে বোমা বিস্ফোরণের পর থেকে পলাতক আছেন দাউদ ইব্রাহিম। ভারত অভিযোগ করে আসছে পাকিস্তানে দাউদ ইব্রাহিম লুকিয়ে আছে। কিন্তু পাকিস্তান সে অভিযোগ অস্বীকার করে আসছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া