adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কোন সময় শাহরুখের বাড়িতে অভিযান

আন্তর্জাতিক ডেস্ক : বান্দ্রায় অবস্থিত বলিউড অভিনেতা শাহরুখ খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’–এ অভিযান চালাতে পারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। আর এই সার্চ অপারেশনের জন্য এক বিশেষ দল গঠন করা হয়েছে বলে জানা গেছে। শাহরুখ তার স্ত্রী গৌরী খান আর তিন সন্তান আরিয়ান, সুহানা, আবরামকে নিয়ে ‘মান্নাত’-এ থাকেন।

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করেছে এনসিবি। আরিয়ানকে গ্রেপ্তারের পর আইনি প্রক্রিয়ার এক বিশেষ অংশ অনুযায়ী এনসিবি আরিয়ানকে ল্যান্ডলাইনে শাহরুখের সঙ্গে দুই মিনিট কথা বলার সুযোগ দিয়েছে।
আরিয়ানের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্ট কোথা থেকে মাদক পান, এর সন্ধান পেয়ে গেছে এনসিবি। এখনো বিভিন্ন স্থানে চলছে এনসিবির অভিযান।

আরও অনেকে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা আছে এ মামলায় । জানা গেছে, গ্রেপ্তারের পর এনডিপিএস ধারা অনুযায়ী যদি প্রয়োজন পড়ে, তাহলে অভিযুক্ত ব্যক্তির বাসায় এনসিবি অভিযান পরিচালনা করতে পারে। তাই শাহরুখ খানের প্রাসাদোপম বাংলো ‘মান্নাত’–এ এনসিবির অভিযান হওয়ার আশঙ্কা রয়েছে।

বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ানকে মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার করেছে এনসিবি। আজ জামিন হওয়ার সম্ভাবনা আছে শাহরুখ পুত্র আরিয়ানের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া