adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ববিতার স্বামী-শ্বশুরসহ ৪ আসামি কারাগারে

Narail-Photo-1-(12.05.15)ডেস্ক রিপোর্ট : নড়াইলের লোহাগড়ায় আলোচিত গৃহবধূ ববিতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন মামলার প্রধান আসামি ববিতার স্বামী সেনা সদস্য শফিকুল শেখসহ গ্রেফতারকৃত চার আসামিকে কারাগারে প্রেরণ করেছে আদালত। মঙ্গলবার দুপুরে তাদের নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।
এর আগে সোমবার সন্ধ্যায় সিলেটের শাহপরাণ (র.) পুলিশ ফাঁড়ির এসআই আলমগীর ওই সেনা সদস্যকে আটক করে সিলেটের শাহপরাণ থানায় হস্তান্তর করে। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই নজরুলের নেতৃত্বে একদল পুলিশ শাহপরাণ থানা থেকে শফিকুলকে গ্রেফতার করে লোহাগড়া থানায় নিয়ে আসে।
এ ছাড়া সোমবার রাত দেড়টার দিকে ববিতার শ্বশুর সালাম শেখ, ভাসুর হাসান শেখ ও প্রতিবেশী নান্নু শেখকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা ঢাকায় পালিয়ে যাচ্ছিল বলে জানিয়েছেন পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। তবে এ মামলার অপর আসামি ববিতার শাশুড়ি জিরিন আক্তার ও আজিজুর রহমান আরজুকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।
গ্রেফতারকৃত ববিতার স্বামী শফিকুল শেখ দাবি করেন, সে ছুটিতে বাড়িতে এলেও ঘটনার সময় মাদারীপুর মামা বাড়িতে ছিলেন।
এদিকে এ ঘটনা তদন্তের জন্য নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ মেনহাজুল আলমকে প্রধান করে ৪ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
এ ঘটনায় গত ৫ মে নির্যাতিতার মা খাদিজা বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে লোহাগড়া থানায় নারী নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ এজাহারভুক্ত ৫ আসামিসহ ঘটনার সাথে জড়িত মোট ৬ জনকে গ্রেফতার করে। রবিবার হাইকোর্ট অভিযুক্তদের ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ দেওয়ার পর পুলিশ ও প্রশাসন আসামিদের আটক করতে অভিযান জোরদার করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া