adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দশ জনের চেলসির বিরুদ্ধে জিততে পারলো না লিভারপুল

স্পোর্টস ডেস্ক : প্রথমার্ধের ইনজুরি টাইমে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় রিস জেমসকে। দ্বিতীয়ার্ধের পুরোটা সময় তাই ১০ জন নিয়ে খেললো চেলসি। এরপরও লিভারপুলের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরেছে টমাস টমাস টুখেলের দল।

শনিবার (২৫ আগস্ট) অ্যানফিল্ডে অনুষ্ঠিত ম্যাচটি ১-১ ড্র হয়। শুরুতে এগিয়ে গিয়েছিল চেলসিই। ২২ মিনিটে কাই হাভার্টজ গোল করে লিড এনে দেন দলকে। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে পেনাল্টি থেকে লিভারপুলের পক্ষে সমতা টানেন মোহামেদ সালাহ।

প্রথমার্ধের যোগ করা সময়েই কেটেছে ম্যাচের সবচেয়ে উত্তেজনাকর মুহূর্ত। সাদিও মানের এক শট গোললাইনে দাঁড়িয়ে থাকা চেলসির রাইটব্যাক রিস জেমসের হাতে লাগলে পেনাল্টি পায় লিভারপুল। ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজানোর সঙ্গে জেমসকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে বের করে দেন রেফারি অ্যান্থনি টেলর। আর সে ঘটনা থেকে পাওয়া পেনাল্টিতেই দলকে সমতায় ফেরান মিসরীয় ফরোয়ার্ড সালাহ। গোলের পর দুই দলের কয়েকজন খেলোয়াড় হাতাহাতিতেও জড়িয়ে পড়েন।

এই ড্রয়ের ফলে চেলসি ও লিভারপুল দুই দলের পয়েন্ট এখন ৭। তিন ম্যাচে দুই জয় ও একটি করে ড্রয় তাদের। যথাক্রমে দুই ও তিনে আছে চেলসি ও লিভারপুল। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে থাকায় ওয়েস্ট হ্যাম ইউনাইটেড শীর্ষে। আর এভারটন ৭ পয়েন্ট নিয়ে আছে চারে আছে।

দিনের অন্য ম্যাচে আর্সেনালকে ৫-০ গোলে হারানো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি ৬ পয়েন্ট নিয়ে আছে পাঁচে। তিন ম্যাচেই হারা আর্সেনালের অবস্থান সবার নিচে। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া