adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাস্থ্যমন্ত্রী বললেন – জীবিকার প্রয়োজনে সব কিছু খুলে দেওয়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেশ আর মৃত্যু দেখতে চায় না। জীবিকার প্রয়োজনে সব কিছু খুলে দেওয়া হয়েছে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন।

আজ শনিবার সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডা. মিল্টন হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, জীবিকার প্রয়োজনে, জীবন-জীবিকার স্বার্থে, অর্থনীতি ক্ষতিগ্রস্ত না হয় সে জন্য লকডাউন শিথিল করা হয়েছে। আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পরুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন।

টিকার কোনো সংকট হবে না জানিয়ে তিনি বলেন, পৃথিবী এখন করোনায় আক্রান্ত। প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা কার্যক্রম চলমান রয়েছে। চীনে থেকে সাত কোটি টিকা নভেম্বরের মধ্যে পেয়ে যাব। আরও অন্য জায়গা থেকে টিকা আসছে, এসব টিকা আসতে থাকলে টিকাদান কার্যক্রম বেগবান হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রুহুল হক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতান, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি এম ইকবাল আর্সলান, মহাসচিব এম এ আজিজ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া