adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সৌদিতে বাংলাদেশ ও ভারতের নাগরিককে হত্যায় ২ পাকিস্তানি আটক

i71qyb1jআন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবে বাংলাদেশি ও ভারতীয় চার জনকে হত্যার ঘটনায় দুই পাকিস্তানি নাগরিককে আটক করেছে স্থানীয় পুলিশ। আটককৃতরা খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে সৌদি গেজেট জানিয়েছে।
সোমবার সৌদি আরবের রাজধানী রিয়াদ থেকে ওই দুই পাকিস্তানিকে আটক করে সৌদি গোয়েন্দা পুলিশ। আটককৃতরা হলেন- আসাদ জান (২৪) এবং আদম খান (২২)। তারা প্রথমে প্রতিশোধ নিতে এক ভারতীয়কে হত্যা করেছিল। এর এক সপ্তাহ পর তারা মাদক কেনার অর্থ জোগাড় করতেই দুই বাংলাদেশি এবং এক ভারতীয় গাড়িচালককে হত্যা করে বলে জানিয়েছে।
সম্প্রতি রিয়াদের আল ফৌতাহ জেলার এক শপিংমলের পিছনে পার্ক করে রাখা একটি গাড়ি থেকে দুর্গন্ধ বের হওয়ার পর এতে তল্লাশি চালায় সৌদি পুলিশ। তারা গাড়ির ভেতর থেকে ছুরিকাঘাতে নিহত এক প্রবাসী ভারতীয়র গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এই লাশ এবং গাড়ি উদ্ধারের জের ধরেই তারা পাক খুনিদের আটক করতে সমর্থ হয় বলে পত্রিকাটি জানিয়েছে।

ধরা পড়ার পর সন্দেহভাজন খুনিরা পুলিশকে জানিয়েছেন, এক শ্রীলঙ্কান নারীর সঙ্গে যৌন সম্পর্ক থাকার কারণে তারা ওই ভারতীয়কে হত্যা করেছিল। কেননা ওই নারী ছিলেন এক খুনির সাবেক প্রেমিকা। হত্যার পর তারা মৃতদেহটি কম্বলে পেঁচিয়ে শপিংমলের পেছনের গাড়িতে রেখে চলে যায়।
এ ঘটনার এক সপ্তাহ পর ভাং কেনার জন্য তাদের টাকার দরকার হয়। এ সময় তারা এক বাংলাদেশি ট্যাক্সিচালকের দেখা পায়। তারা রিয়াদের আল সাহাফাহ এলাকায় যাওয়ার কথা বলে গাড়িতে ওঠে। নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোর পর এক খুনি ত্রিশোর্ধ্ব ওই গাড়িচালককে ঝাপটে ধরেন। অন্য পাকিস্তানি তাকে ছুরিকাঘাত করে হত্যা করে। কয়েকদিন পর তারা একই কায়দায় ত্রিশ বছর বয়সী আরো এক ভারতীয় চালককে হত্যা করে। পরে নিহতের লাশ আল আরিদাহ ডিস্ট্রিকের এক কাঠের গাদায় রেখে তারা পালিয়ে যায়। তারা তার গাড়ি চুরি করে এতে অন্য একটি নম্বর প্লেট লাগিয়ে নেয়। পরে গাড়িটি বিক্রি করে দেয়।

এরপর তারা ৪০ বছর বয়সী দ্বিতীয় বাংলাদেশি ট্যাক্সিচালককে হত্যা করে এবং মৃতদেহটি আল আরিদাহ ডিস্ট্রিকে মাটিচাপা দিয়ে রাখে। তার গাড়িটিও চুরি করেছিল তারা। সৌদি পুলিশ ইতিমধ্যে সবক’টি লাশ এবং গাড়ি উদ্ধার করতে সফল হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া