adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলা দেখতে মরিয়া অস্ট্রেলিয়ানরা, জরিপ শুরু করেছেন সাবেক ক্রিকেটার ড্যামিয়েন মার্টিন

স্পোর্টস ডেস্ক : টি-টোয়েন্টি সিরিজ খেলতে প্রথমবার বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া। দলের ছয়জন তারকা খেলোয়াড়কে ছাড়াই এসেছে। তার উপর উইন্ডিজ সফরে চোটে পড়ে আসতে পারেনি নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চও।

সব মিলে দ্বিতীয় সারির দলে পরিণত হবার উপক্রম অজিদের। এর ফলও পেয়েছে হাতেনাতে। সিরিজের প্রথম দুই ম্যাচে হেরেছে টাইগারদের কাছে। অথচ অজিরা এই সিরিজকে পাত্তাই দেয়নি, দিলে তো আর দীর্ঘ ২৭ বছর পর নিজেদের খেলা সম্প্রচার থেকে বিরত থাকত না অস্ট্রেলিয়ান টিভি চ্যানেলগুলো।

১৯৯৪ সালে পাকিস্তান সফরের এমনটা করেছিল অস্ট্রেলিয়ান স্পোর্টস চ্যানেলগুলো। এবার সেটি করা হচ্ছে বাংলাদেশের সঙ্গে সিরিজে। খোড়া যুক্তি, ব্যবসায় ক্ষতি হবার শঙ্কা থেকেই দেখাচ্ছে না কোনও ম্যাচ। তবে পরপর দুই ম্যাচ হেরে যাওয়ায় দেশটির সমর্থকদের আগ্রহ বেড়েছে এই সিরিজের প্রতি। অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ, গ্লেন ম্যাক্সওয়েলরা খেলা দেখতে হন্য হয়ে খুঁজছেন ওয়েব লিংক, করেছেন টুইটও।

দেশটির সাবেক ক্রিকেটার ড্যামিয়েন মার্টিন টুইটারে জরিপ শুরু করে দিয়েছেন দ্বিতীয় ম্যাচ শেষে। দেশটির স্পোর্টস চ্যানেল ‘ফক্স স্পোর্টস’-কে ট্যাগ করে প্রশ্ন রেখেছেন, ফক্স স্পোর্টসের কি এই সিরিজটা দেখানো উচিৎ? তার এমন জরিপে ৯০ শতাংশ ভোট পড়েছে খেলা দেখানোর পক্ষে। ট্রাভ হকস নামে একজন মার্টিনকে প্রতিউত্তরে লিখেছেন, এই লকডাউনে প্রয়োজন খেলা দেখার। – সিডনি হেরাল্ড

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া