adv
৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসা থেকে বিপুল মাদক উদ্ধার , চিত্রনায়িকা পরীমণি আটক

নিজস্ব প্রতিবেদক : নায়িকা পরীমণিকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বাসা থেকে বিপুল মাদক উদ্ধার করা হয়েছে।
আজ সন্ধ্যা ৬টার পর তাকে আটক করা হয়।

এর আগে তার বনানীর বাসায় ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে অভিযান চালায় র‌্যাব। বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় এ অভিযানে চালানো হয়।

এর আগে লাইভে পরীমণি পুলিশ ও সাংবাদিকদের উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন। এসময় পরীমণি জানান, কে বা কারা বাসার দরজায় নক করছে। তবে তিনি পুলিশ উপস্থিত না হলে দরজা খুলবেন না। এর কিছু সময় পর পরীমণির বাসায় র‌্যাবের কয়েকজন নারী সদস্য প্রবেশ করেন।

উল্লেখ্য, সম্প্রতি ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ গোয়েন্দা পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মদ-ইয়াবাসহ নানা মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

বুধবার খবর বেরিয়েছে, রিমান্ডে প্রথম দিনের জিজ্ঞাসাবাদে দুই মডেল জানিয়েছেন, এই চক্রের নারী সদস্যের সংখ্যা শতাধিক। তাদের কাজই ছিল তরুণদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলে পার্টির নামে বাসায় ডেকে নিয়ে আসা। এরপর মদ-ইয়াবাসহ নেশাজাতীয় দ্রব্য খাইয়ে তাদের ‘আপত্তিকর’ অবস্থার ছবি ও ভিডিও ধারণ করা। পরে সেই ছবি-ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়েই ব্ল্যাকমেইল করা হতো তরুণদের।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া