adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পেনের খেলোয়াড়ের মাথায় হকিস্টিক দিয়ে আঘাত আর্জেন্টাইন খেলোয়াড়ের

স্পোর্টস ডেস্ক : টোকিও অলিম্পিকের প্রথম দিনেই এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। ছেলেদের হকিতে স্পেন ও আর্জেন্টিনার মধ্যকার ম্যাচে হাতাহাতিতে লিপ্ত হয়েছেন খেলোয়াড়রা। এমনকি হকিস্টিক দিয়ে স্পেনের মিডফিল্ডার ডেভিড আলেগ্রির মাথায় আঘাত করেছেন আর্জেন্টিনার ৩৬ বছর বয়সী লুকাস রসি।

ফিল্ড হকিতে এবারের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। রিও অলিম্পিকের স্বর্ণ জয়ীও তারা। পুল এ’র ম্যাচে স্পেনের বিপক্ষের জয়ের প্রত্যাশাতেই মাঠে নামে দলটি। কিন্তু ম্যাচে দারুণ রক্ষণ শৈলী উপহার দিয়ে তাদের রুখে দিয়েছে স্প্যানিশরা। এগিয়ে থেকেও জিততে পারেনি আর্জেন্টিনা। ১-১ গোলের সমতায় শেষ হয় ম্যাচ।

ম্যাচের শেষ কোয়ার্টারে পায়ের পেশিতে টান লাগে স্পেনের আলেগ্রির। মাঠে প্রাথমিক চিকিৎসা নেওয়ার অজুহাতে সময় কাটানোর চেষ্টা করছিলেন তিনি। কিন্তু বিষয়টি ভালো লাগেনি রসির। এগিয়ে গিয়ে বকাঝকা করতে থাকেন। এক পর্যায়ে হকিস্টিক দিয়ে তার মাথায় আঘাত করেন। তৎক্ষণাৎ আরেক আর্জেন্টাইন খেলোয়াড় এসে তাকে আটকান। কিন্তু তাকে ধাক্কা দিয়ে এগিয়ে যান রসি।

এ ঘটনায় আলেগ্রিও বসে থাকেননি। তৎক্ষণাৎ উঠে দাঁড়িয়ে রইর গলা চেপে ধরেন। আর এঁকে অপরের মধ্যে গালাগালিতো ছিলই। এ ঘটনার পর আম্পায়ার সময় সংক্ষিপ্ত করে ম্যাচ শেষ করে দেন। ফলে ড্র মেনেই মাঠ ছাড়তে হয় দুই দলকে।

৩৬ বছর বয়সী আলেগ্রি এর আগে চারটি অলিম্পিকে (২০০৪, ২০০৮, ২০১২ ও ২০১৬) অংশ নিয়েছেন। বেইজিং অলিম্পিকে রৌপ্য পদকও জিতেছেন তিনি। অন্যদিকে রিও স্বর্ণজয়ী রসি অংশ নিয়েছেন দুইটি অলিম্পিকে (২০১২ ও ২০১৬)। – জাপানাটাইমস/ ডেইলিস্টার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া