adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খেলার মাঠেই বিয়ের প্রস্তাব দিলেন ফুটবলার

স্পোর্টস ডেস্ক : ম্যাচ শেষে ফুটবলাররা সবে সাজঘরে ফিরছেন। ঠিক সেই সময় ফুটবল মাঠে রোমান্সে ভরা এক দৃশ্য। হাঁটু গেড়ে বসে খেলার মাঠে সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ফুটবলার। না, কোনও হিন্দি ছবি বা হলিউড সিনেমার দৃশ্য ভেবে ভুল করবেন না। কারণ এই দৃশ্য হল একেবারেই ফুটবল মাঠের। সম্পূর্ণ অ্যাকশনে ভরা টানাটান উত্তেজনার একটা ম্যাচ তখন শেষ হয়েছে।

এর পরেই সকলের সামনে বান্ধবীকে মাঠে ডেকে নেন ফুটবলার। তারপর দর্শক, ফুটবলার, ক্যামেরা, সকলের সামনে বান্ধবীকে বিয়ের প্রস্তাব দেন ফুটবলার, এরপরেই বাগদানের আংটি পড়িয়েদেন। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে। যে ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। রোববার (৪ জুলাই) মেজর লিগ সকার ম্যাচে মুখেমুখি হয়েছিল মিনেসোটা এফসি ও সান জোস আর্থকোয়েক।

গ্যালারিতে তখন উপস্থিত হাজার হাজার দর্শক। ম্যাচের শেষে বান্ধবী পেত্রা ভুকোভিচকে সাইডলাইনে ডেকে, হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দিলেন মিনোসোটার মিডফিল্ডার হাসানি ডটসন স্টিফেনসন।গ্যালারি থেকে তখন দর্শকদের উল্লাস দেখার মতো। বিয়ের প্রস্তাবে রাজি হয়ে যান পেত্রা। পুরো ঘটনার সাক্ষী রইল মিনোসোটার স্টেডিয়াম।
পেত্রা ইন্সটাগ্রামে লেখেন, এমন কোনও শব্দ নেই যা আমার হৃদয় যে খুশিকে অনুভব করছে তা প্রকাশ করতে পারবে। তোমার থেকে ভালোবাসা পাওয়া আমার কাছে আশীর্বাদ। এই স্মৃতি আমার জীবনে তৈরি করার জন্য যে সকল ব্যক্তি জড়িত ছিল তাদের সকলকে অনেক অনেক ধন্যবাদ। আমাদের শুভেচ্ছা জানানোর জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানাই। পাশাপাশি পেত্রা লেখেন, বিয়ের প্রস্তাবে তিনি হ্যাঁ বলেছেন। – হিন্দুস্তানটাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া