adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটের ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ বলছে, সাকিব বাজে আচরণের রাজা

স্পোর্টস ডেস্ক : এবার বাজে আচরণের চ্যাম্পিয়নশিপ নিয়ে হাজির জনপ্রিয় ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফো। যেখানে তারা ‘রাজা’ হিসেবে আখ্যায়িত করলো সাকিব আল হাসানকে।

নিজেদের মাসিক আয়োজন ‘দ্য ব্রিফিং’য়ে বাজে আচরণের চ্যাম্পিয়নশিপের একটা ধারণা তুলে আনলো ক্রিকইনফো। সেখানেই বাকি সবাইকে ছাপিয়ে ‘ব্যাড বিহেভিয়ার কিং’ তথা ‘বাজে আচরণের রাজা’ হিসেবে সাকিবের নাম উল্লেখ করেছে তারা।

ইংল্যান্ডে গিয়ে জৈব সুরক্ষা বলয় ভেঙে নিষিদ্ধ হওয়া শ্রীলঙ্কার তিন ক্রিকেটার কুশল মেন্ডিস, নিরোশান ডিকভেলা ও নিরোশান গুনাথিলাকার কথাও উল্লেখ করেছে তারা।

ক্রিকইনফোর ওই প্রতিবেদনে বলা হয়েছে, শ্রীলঙ্কার ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয় ভঙ্গের কাজটি বাজে আচরণের পাল্লায় খুব ছোট হয়ে দেখাবে, যখন তাদেরকেও ছাপিয়ে যাবে কেউ। ঠিক তেমনই কাজ করেছেন সাকিব আল হাসান। তিনি জানতেন সরাসরি সম্প্রচার করা হচ্ছে এবং মিডিয়াও সেখানে নজর রেখেছে।

সদ্য সমাপ্ত ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল) টি-টোয়েন্টিতে আবাহনী লিমিটেডের ব্যাটসম্যান মুশফিকুর রহিমের বিরুদ্ধে লেগ বিফোরের আবেদনে সাড়া না দিলে আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করে স্ট্যাম্পে লাথি মারেন সাকিব। এরপর বৃষ্টির কারণে ওভারের এক বল বাকি রেখেই খেলা বন্ধের সিদ্ধান্ত নিলে রাগে স্ট্যাম্প উপড়ে আছাড় মারেন মোহামেডানের অধিনায়ক। এজন্য অবশ্য তিনি ৫ লাখ টাকা জরিমানা ও তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন।

ক্রিকইনফোর মাসিক আয়োজন দ্য ব্রিফিং। যেখানে মূলত বিগত দিনগুলোতে ঘটে যাওয়া ঘটনাগুলোকে কৌতুকের ছলে তুলে আনে তারা। এর আগে মার্চ মাসের প্রতিবেদনে সাকিবের টেস্ট বাদ দিয়ে আইপিএলকে বেছে নেয়ার ঘটনাকেও দ্য ব্রিফিংয়ে সমালোচনা করা হয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া