adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাস অধ্যায়ের ইতি টানছেন, নতুন ঠিকানা এখনো পাননি

স্পোর্টস ডেস্ক : ইতালির শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম ‘ইল মেসসাজেরো’ তাদের খবরে বলেছে, ড্রেসিং রুমে সতীর্থদের ‘বিদায়’ বলে দিয়েছেন রোনালদো।
ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক ফরোয়ার্ড ২০১৮ সালে তুরিনের ক্লাব জুভেন্টাসে পাড়ি দেন। পর্তুগিজ তারকাকে দলে ভেড়ানোতে জুভদের বড় লক্ষ্য ছিল- চ্যাম্পিয়নস লিগ জয়। কিন্তু সিরি আতে রাজত্ব করা দলটা এ মৌসুমে হারিয়েছে লিগ শিরোপা।

চ্যাম্পিয়নস লিগ থেকে শুধু আগেভাগে বিদায় নয়, আগামী মৌসুমে এই আসরে খেলা নিয়েও শঙ্কায় ছিল দলটি। শেষ পর্যন্ত লিগ টেবিলে চারে থেকে নিশ্চিত করেছে চ্যাম্পিয়ন্স লিগে খেলা। সব মিলে রোনালদোর ক্লাব ছাড়ার গুঞ্জন ডানামেলে। দুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো লিখেন, যে লক্ষ্য নিয়ে এই ক্লাবে এসেছিলেন, তার সেই লক্ষ্য পূরণ হয়ে গেছে। এরপর গুঞ্জন সত্যি হতে যাচ্ছে বলেই ধরে নেন অনেকে।

যদিও ২০২২ সাল পর্যন্ত জুভেন্টাসের সঙ্গে চুক্তি রোনালদোর, তবে চলতি গ্রীষ্মেই তিনি ক্লাব ছাড়তে পারেন। ইল মেসসাজেরোর বরাত দিয়ে মার্কা জানায়, রোনালদো তার সতীর্থদের বলে দিয়েছেন আসছে দলবদলেই তিনি জুভেন্টাস ছাড়বেন। রোনালদোর সঙ্গে তার সাবেক দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও স্পোর্টিং সি পি যোগাযোগ রাখছে বলে গুঞ্জন। – ইল মেসসাজেরো/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া