adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতে করোনার ধাক্কায় আইপিএল ছাড়লেন টাই, উদ্বিগ্ন অস্ট্রেলিয়ার অন্য খেলোয়াড়রাও

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন অস্ট্রেলিয়ান পেসার অ্যান্ড্রু টাই। তার দেখা দেখি দেশটির একাধিক খেলোয়াড় ভারত ছাড়তে ইচ্ছা প্রকাশ করেছেন। এমনটাই জানিয়েছে ক্রিকেট ডট কম ডট এইউ।

এবারের আইপিএলে রাজস্থান রয়ল্যাস শিবিরে ছিলেন অ্যান্ড্রু টাই। দলটির পক্ষ থেকে জানানো হয়, ব্যক্তিগত কারণে তিনি অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন। এমন সিদ্ধান্তটি আসে একদিনে ভারতে যখন রেকর্ড সাড়ে ৩ লাখ করোনা শনাক্তের খবর আসে।
মুম্বাই থেকে কাতারের দোহা হয়ে স্বদেশ ফিরছেন টাই। তিনি জানিয়েছেন, একাধিক অস্ট্রেলিয়ান খেলোয়াড় তার সঙ্গে যোগাযোগ করেছেন। অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করেছেন, ঠিক কোন পথে ফিরছি সেটা জানতে চেয়েছেন তারা। চলমান আইপিএলে মোট ১৬ জন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অংশ নিয়েছেন। তার মধ্যে রয়েছে স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্সের মতো তারকারা।

শুধু তাই নয় কোচ হিসেবে রিকি পন্টিং, সায়মন ক্যাটিচরাও অবস্থান করছেন ভারতে। এদিকে ম্যাথু হেইডেন, ব্রেট লি, মাইকেল স্ল্যাটাররা ধারাভাষ্যকার হিসেবে অংশ নিয়েছেন এবারের আসরে। যারা আমার খোঁজ নিয়েছেন তারা অনেক উদ্বিগ্ন। আমি নিশ্চিত নয়। তবে অনেকেই আমার পথ ধরতে পারেন।’ যোগ করেন অ্যান্ড্রু টাই। – ক্রিকেট ডটকম ডট এইউ/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া