adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলে হায়দরাবাদের হারের হ্যাটট্রিক

স্পাের্টস ডেস্ক : আইপিএলের এবারের আসরটা যেন দুঃস্বপ্ন হয়ে এসেছে সানরাইজার্স হায়দরাবাদের জন্য। আসরে নিজেদের প্রথম তিন ম্যাচেই হেরে গেল দলটি। ১৫০ রানের পুঁজি নিয়েও ডেভিড ওয়ার্নারের দলকে হ্যাটট্রিক হারের স্বাদ দিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

শনিবার চেন্নাইয়ে অনুষ্ঠিত ম্যাচে ১৩ রানে জয় তুলে নেয় রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই। ১৫১ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১৯.৪ ওভারে ১৩৭ রানে গুটিয়ে যায় হায়দরাবাদ। যদিও ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ব্যাটে দারুণ শুরু পেয়েছিল দলটি।

উদ্বোধনী জুটিতে ৭.১ ওভারে ৬৭ রান করে হায়দরাবাদ। এই জুটি ভাঙতেই পথ হারায় দলটি। হার্দিক পান্ডিয়ার সরাসরি থ্রোয়ে ওয়ার্নারের ফিরে যাওয়াটা ছিল ম্যাচের অন্যতম টার্নিং পয়েন্ট।

ওয়ার্নার ৩৪ বলে ৩৬ ও বেয়ারস্টো ২২ বলে ৪৩ রান করেন। দলটির পক্ষে তৃতীয় সর্বোচ্চ ২৮ রান আসে বিজয় শংকরের ব্যাট থেকে। এরপরও হায়দরবাদের মুঠোতেই ছিল ম্যাচটা। শেষ ৪ ওভারে মাত্র ৩১ রান দরকার ছিল দলটির। বোল্ট ও বুমরাহর বোলিংয়ে হাতে ৫ উইকেট নিয়েও যা পারেনি ২০১৬ আসরের চ্যাম্পিয়নরা।

দুর্দান্ত বোলিং করেন ট্রেন্ট বোল্ট ও রাহুল চাহার। বোল্ট ২৮ রান খরচায় ৩ উইকেট নেন। মাঝে লেগ স্পিনার রাহুল চাহার মাত্র ১৯ রান খরচায় নেন ৩ উইকেট। জাসপ্রিত বুমরাহ ৪ ওভার বল করে মাত্র ১ উইকেট নিলেও খরচ করেন মাত্র ১৪ রান।

এর আগে কিয়েরন পোলার্ডের শেষের ঝড়ে ৫ উইকেটে ১৫০ রানের পুঁজি গড়ে মুম্বাই। পোলার্ড ২২ বলে ১ চার ও ৩ ছক্কায় অপরাজিত ৩৫ রান করেন। কুইন্টন ডি কক ৩৯ বলে ৪০ ও রোহিত শর্মা ২৫ বলে ৩২ রান করেন। হায়দরাবাদের পক্ষে মুজিব উর রহমান ও বিজয় শঙ্কর ২টি করে উইকেট নেন। ম্যাচসেরা হয়েছেন কিয়েরন পোলার্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া