adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএল খেলার জন্য ভারতে পৌঁছে দোয়া চাইলেন মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডে প্রায় দেড় মাসের সফর শেষে রোববার (৪ এপ্রিল) বাংলাদেশ দলের সঙ্গে দেশে ফিরে কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। দেশে ফিরে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আইপিএল খেলতে ভারতের ফিরতি ফ্লাইট ধরেন এ টাইগার সেনসেশন। সঙ্গে করে নিয়ে যান স্ত্রীকেও।
মোস্তাফিজের আগে ভারত পৌঁছান সতীর্থ সাকিব আল হাসান। সাকিব এবার খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, মোস্তাফিজ রাজস্থান রয়্যালসে।
সাকিব দলের সঙ্গে অনুশীলন শুরু করে দিয়েছেন রোববার (৪ এপ্রিল), একই দিনে মোস্তাফিজ পৌঁছান টিম হোটেলে। পৌঁছে মোস্তাফিজ জানান, ভারতে নিরাপদেই পৌঁছেছি। আমার জন্য দোয়া করবেন সবাই। এদিকে তার দল টুইটে জানিয়েছে, সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজকে দিয়ে।
তবে কোয়ারেন্টিনে এক সপ্তাহ থাকতে হবে মোস্তাফিজকে। যে কারণে প্রথম দুটি ম্যাচে তার খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এদিকে দলটির অন্যতম পেসার জফরা আর্চারও অস্ত্রোপচারের কারণে ছিটকে গেছেন প্রথম কয়েকটি ম্যাচ থেকে।
২০১৬ আইপিএলে মোস্তাফিজের অভিষেক হয় সানরাইজার্স হায়দরাবাদ দিয়ে। সেবার ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে হয়েছিলেন আসরের উদীয়মান সেরা খেলোয়াড়। তবে পরের মৌসুমে চোটের কারণে খেলেন মাত্র ১ ম্যাচ। এরপর ২০১৮ সালে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে ৭ টি ম্যাচ খেললেও ৭ উইকেট নিয়ে হতাশ করেছিলেন দলকে। – সংবাদপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া