adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্লে-বয় সালমানের জীবনে নতুন নারী

143220536414বিনোদন ডেস্ক : ঐশ্বর্য থেকে সোনাক্ষি সবার এ যাবত সবার প্রেমেই সিক্ত হয়েছিলেন বলিউডের ৪৯ বছর বয়সী প্লে-বয় খ্যাত সালমান খান। তবে এ প্রেম ছিল কেবলই সাময়িক।
 
সেই সালমানের প্রেমে এবার মজেছেন নতুন একজন। নাম তার সোয়ারা ভাস্কর। যিনি ‘প্রেম রতন ধান পায়ো’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন সালমানের সঙ্গে। ৯ বছর আগে যখন এ ছবিতে জুটিবেঁধে কাজ করেছিলেন তখনই প্রেমে পড়েন সোয়ারা। কিন্তু ক্যাটারিনা-সোনাক্ষিদের প্রেমের খবরে অনেকটা নীরবই থেকেছেন এ অভিনেত্রী।
 
এদিকে এতো এতো নারীদের মধ্যে সালমানের পাশে এখন আর কেউ নেই। আর সেটাই কাজে লাগাতে চাইছেন সোয়ারা। সেই সুযোগ নেওয়ার মতো সুযোগও এখন সোয়ারার কাছে চলে এসেছে। সামনে একটি ছবিতে সালমানের সাথে আবারও জুটি বাঁধতে যাচ্ছেন তিনি।
 
গণমাধ্যমের বিভিন্ন সাক্ষাতকারে সালমানের প্রশংসায় এখন পঞ্চমুখ সোয়ারা। সোয়ারা বলেছেন, সালমান অনেক পজিটিভ মানুষ। অনেক সহযোগীপরায়ণও বটে। একজন সহশিল্পীকে তিনি দারুণভাবে সাহায্য করেন। শুধু তাই নয়, রোমান্টিক মনের মানুষও সালমান। আমি তো বরাবরই তার প্রতি দুর্বল। সোয়ারার এসব মন্তব্য অনেক আলোচনার জন্ম দিয়েছে বলিউডে।
 
সালমানের ভক্ত-অনুরাগীদের ধারণা, ঐশ্বর্য, ক্যাটরিনা বা সোনাক্ষিদের অবসানের পর এবার নতুন কেউ আসতে যাচ্ছেন তার জীবনে। এ নিয়ে অনেকের মাঝে বেশ উচ্ছ্বাসও লক্ষ্য করা গেছে। তবে সালমান কী পারবেন সোয়ারাকেও ধরে রাখতে। তারকা খ্যাতি পেয়ে তার সঙ্গ ত্যাগ করার ঘটনা তো কম ঘটেনি। তাই সোয়ারা তার জীবনে কতদিন স্থায়ী হবেন তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া