adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদে মুক্তি পাবে সালমান খানের ‘রাধে’

বিনোদন ডেস্ক : ২০২০ সাল থেকে আলোচনায় রয়েছে সালমান খানের ‘রাধে’। শুরুতে সিনেমাটি ওটিটিতে মুক্তি দেওয়ার পরিকল্পনা ছিল। কিন্তু হল মালিকদের অনুরোধে শেষ পর্যন্ত প্রেক্ষাগৃহকে বেছে নিলেন বলিউডের এই সুলতান।

ঈদকে কেন্দ্র করে ১৩ মে মুক্তি পাবে ‘রাধে’। ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার শেয়ার করেন সালমান নিজেই দিলেন সেই ঘোষণা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কথা দিয়েছিলাম ঈদে আসবে। আর একবার যদি আমি কথা দিয়ে দিই…’।

গত কয়েক বছর থেকে ঈদকে কেন্দ্র করে সিনেমা মুক্তি দিচ্ছেন সালমান খানের। যদিও গত বছর করোনার কারণে সেই ধারাবাহিকতা ঠিক ছিল না। তবে এবার আর এদিক-সেদিক হলো না।

করোনায় পানভেলের ফার্ম হাউসে ছিলেন সালমান। পুরো সময়টা সেখানে কাটিয়েছেন তিনি। এরপর মুম্বাই ফিরেই শুরু করেছিলেন ‘বিগ বস’-এর শুটিং।

‘বিগ বস’-এর পাশাপাশি ‘রাধে’র শুটিং করেছেন সালমান খান। মুম্বাইয়ের এন ডি স্টুডিওজে স্বাস্থ্যবিধি মেনেই কাজ হয়েছে। করোনা পরীক্ষা করে শুটিংয়ে যোগ দিয়েছিলেন কলাকুশলী এবং অভিনেতা-অভিনেত্রীরা। প্রভু দেবার পরিচালনায় সিনেমায় আরও অভিনয় করেছেন দিশা পাটানি, রণদীপ হুডা, জ্যাকি শ্রফ।

করোনার মধ্যে সিনেমা হল বন্ধ থাকায় ওটিটি প্লাটফর্ম ছিল অনেকের ভরসা। এরপর সবকিছু স্বাভাবিক হলেও অনেক প্রযোজক ও নির্মাতার প্রথম পছন্দ স্ট্রিমিং সাইট। সালমান খানও সেই সিদ্ধান্ত নিয়েছিলেন শুরুতে। কিন্তু শেষ পর্যন্ত বড় পর্দাতেই দেখা যাবে এই ‘দাবাং’ তারকাকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া