adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌনকর্মী বলায় নেতাকে যা বললেন সায়নী

বিনােদন ডেস্ক : সম্প্রতি সংবাদের শিরোনামে বেশ সরব হয়েছেন ভারতীয় বাংলা চলচ্চিত্র ও টেলিভিশন অভিনেত্রী সায়নী ঘোষ। জনপ্রিয় এই অভিনেত্রীকে ‘যৌনকর্মী’ বলে মন্তব্য করায় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে পাল্টা জবাব দিয়েছেন তিনি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ নিয়ে নিজের মন্তব্য তুলে ধরেছেন। বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) ফেসবুকে একটি সংবাদ শেয়ার করে ক্যাপশনে মন্তব্য করেন সায়নী। আর সেখানেই বিজেপি নেতা সৌমিত্র খাঁর মন্তব্যের জবাব দেন তিনি।

সায়নী ফেসবুকে লিখেছেন, “সৌমিত্র বাবু, আপনার কষ্টটা আমি বুঝি…। রাগে, শোকে আপনার ভারসাম্য হারানোটা খুবই স্বাভাবিক। আমি কে বা কী সেই সার্টিফিকেটটি আপনার কাছ থেকে আমি নেবো না এবং আমি সব পেশাকেই সম্মান করি। ফলত, আপনি আমাকে বিশেষ ছোট করতে পারলেন না। তবে আপনি নিজে অনেকটা ছোট হলেন। এবার কাজের কথা বলুন, মন্দির, মসজিদ, গির্জা যা ইচ্ছে বানান, কিন্ত তার সঙ্গে কয়েকটি স্কুল, কলেজ, হাসপাতাল, কর্মক্ষেত্র তৈরি করতে পারলে, বাত বন যায়ে..ও ও হো বাত বন যায়ে।
কিন্তু না, আপনি সে নিয়ে কিছু বলতে পারবেন না.. কারণ আপনার কোনো vision নেই, মানুষ কে সবসময় ভুল বোঝানো এবং ভাষণ পলিটিকসের বাদশা আপনি। by the way, scooty দেবেন খুব ভালো কথা, কিন্তু সেটা চলবে না তো, petrol diesel এর যা দাম… আপনি হয়তো ফ্রি তে পান তাই মাথা ঘামান না। যা বুঝলাম মহিলাদের সম্মান করা আপনাদের রক্ততে নেই।

এমনকি আপনার পরিবারের প্রাক্তন একজন কয়েকদিন আগেই এই অভিযোগটি করেছিলেন। আর আপনি এই কথাগুলো বলে সেটা আরো পরিষ্কার করে দিচ্ছেন। যা বাংলার মা বোনেদের জন্য যথেষ্ট চিন্তার কারণ। আপনার ওপর মামলা করাই যায় কিন্তু বেফাঁস বা বোকা কথা বলার জন্য আপনার পার্টির লোক ই আপনাকে নিতে পারে না.. So, মোটামুটি সব বিষয়ই আপনার credibility=zero, তাই পাত্তা দিলাম না।
ঈশ্বরের কাছে প্রার্থনা করি আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আর যারা আপনাকে ভোট দিয়ে জিতিয়েছেন তাদের পাশে একটু দাঁড়ান ও দায়িত্ববান হোন।

পুনশ্চ: আপনি সভাস্থল থেকে যেভাবে পুজো করার নিদান দিয়েছেন সেটা কেউ এই বাংলাতে কোনোদিনও বলেনি। আর ভবিষ্যতেও বলবেনা। কিন্তু এই প্রথম আপনার মুখ থেকে সেগুলো উচ্চারিত হলো। সত্যিকারের ঈশ্বর বিশ্বাসী হলে এই কথাগুলো বানিয়ে বলতেও আপনি অনেকবার ভাবতেন।”

এক টিভির অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় বিতর্কের জন্ম দেন সায়নী। এর মাঝেই আবার তার প্রায় কয়েক বছর আগের একটি টুইট নতুন করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। শিবলিঙ্গের মাথায় কনডম পরানো নিয়ে এইডস সচেতনতার একটি বিজ্ঞাপন করেই নানা বিতর্কের জন্ম দেন এই অভিনেত্রী।

সম্প্রতি সৌমিত্র এক সভায় সায়নী ঘোষ ও দেবলীনা দত্তের বিরুদ্ধে মন্তব্য করে বলেন, সায়নী বলতে চাই, তোমরা এ ধরনের কথা বলছ, ধর্মতলায় বসে বসে নাটক করছো। আমরা তো বলছি না মসজিদে আজান পড়ার দিন খারাপ কাজ করব। কিন্তু তৃণমূলের চাকরের মতো কিছু অভিনেতা-অভিনেত্রীরা বলছে যে দুর্গা পূজার অষ্টমীর দিন গরুর মাংস খাওয়াবে। আমরা বলতে পারি যে যার ধর্মকে বিশ্বাস করি। কিন্তু যারা আমাদের শিবলিঙ্গকে, মা মনসাকে অপমান করে ও এর আগে করেছে তারাই প্রকৃত যৌনকর্মী বলে মনে করি আমি। আর এই বক্তব্যের জের ধরেই ফেসবুকে পোস্টটি করেন সায়নী ঘোষ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া