adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘৭ নভেম্বরের আগে দেশে ফিরছেন খালেদা’

khaleda-zia_2নিজস্ব প্রতিবেদক : আজ নয়, কাল। কাল নয়, পরশু। এভাবেই লন্ডন থেকে খালেদা জিয়ার দেশে ফেরা নিয়ে সময় গুণছেন দলীয় নেতাকর্মীরা। আজ ২৩ অক্টোবর শুক্রবার সকালে একটি বেসরকারি টেলিভিশনকে দেয়া সাাতকারে দলটির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ এ তথ্য জানিয়েছেন,
আগামী ৭ নভেম্বরের আগে লন্ডন থেকে দেশে ফিরতে পারেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

হান্নান শাহ বলেন, লন্ডনে ম্যাডামের চিকিতসা চলছে। চিকিতসা শেষে আগামী মাসের প্রথম সপ্তাহে তিনি দেশে ফিরবেন। বিএনপি সূত্রে জানা গেছে, খালেদার চিকিতসা প্রক্রিয়া শেষ করতে আরও কিছুটা সময় লাগবে। সেখানে তার এক চোখের অপারেশন হয়েছে এখনও আরেক চোখের অপারেশন বাকি রয়েছে। তা ছাড়া তার হাঁটুর চিকিতসাও চলছে। হাঁটুতে অস্ত্রোপচার করা হতে পারে। সেটি হলে তাঁর ফেরার নভেম্বরের শেষ নাগাদ গড়াতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

এর আগে চলতি মাসের ৮, ১৬ ও ২১ তারিখ খালেদা জিয়ার দেশে ফেরার সম্ভাব্য তারিখ ছিল।


উন্নত চিকিতসার জন্য গত ১৫ সেপ্টেম্বর রাতে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফাইটে যুক্তরাজ্যে যান বিএনপি চেয়ারপারসন। সেখানে তিনি বড় ছেলে তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের তত্ত্বাবধানে চোখের চিকিতসা করাচ্ছেন। এছাড়া এই সফরে খালেদা জিয়া ছেলে তারেক রহমানের সঙ্গে পরামর্শ করে গুরুত্বপূর্ণ রাজনৈতিক সিদ্ধান্ত নেবেন বলেও ধারণা করা হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া