adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুর্ঘটনায় ৫ যুবলীগ কর্মী নিহত, পিকনিকের বাসে আগুন

dsc_0124_7217_106013ডেস্ক রিপোর্ট : বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠান শেষে ফেরার পথে শ্যালো ইঞ্জিনচালিত নছিমনের সঙ্গে পিকনিকের বাসের মুখোমুখি সংঘর্ষে যুবলীগের পাঁচ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১২ জন। উত্তেজিত জনতা পিকনিকের বাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

১৭ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের কটাশেখের ছেলে টুকু, মিলু খাঁর ছেলে তুফান খাঁ, ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম,  হাবেল উদ্দীনের ছেলে আনিস হোসেন এবং একই গ্রামের হাসিবুল ইসলাম। তারা জেলা শহরে বঙ্গবন্ধুর জন্মদিনের আনন্দ মিছিল ও অনুষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন।

জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধুর জন্মদিনের অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন গ্রাম থেকে জেলা শহরে আসেন যুবলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠান শেষে নছিমনযোগে বাড়ি ফেরার পথে মেহেরপুর-মুজিবনগর সড়কের চকশ্যামনগর নামক স্থানে একটি পিকনিকের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক যুবলীগকর্মী নিহত হন। গুরুতর আহত ১৫-১৬ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন। সেখানে আরও তিন যুবলীগকর্মীকে মৃত ঘোষণা করেন চিকিতসক। পরে রাজশাহী মেডিকেলে নেয়ার পথে আরও একজন মারা যান।

আহতদের মধ্যে ১২ জনের অবস্থা আশঙ্কজনক। তারা সবাই যুবলীগের কর্মী।

এদিকে দুর্ঘটনার পর উত্তেজিতা জনতা বাসটিতে আগুন দেয় ও ভাঙচুর করে। বাসের চালক ও যাত্রীরা পালিয়ে যায়।


দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভান।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান, বাসটি পাবনা জেলা থেকে পিকনিকে এসেছিল বলে ধারণা করা হচ্ছে।  বাসের চালক ও যাত্রীরা পালিয়ে গেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া