adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকফ্রেঞ্জির লাইভে নাসির, আমি যদি তিল করি লোকে সেটাকে তাল বানায়

স্পোর্টস ডেস্ক : ২২ গজে খেলে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন নাসির হোসেন। দুর্দান্ত সব পারফরম্যান্সে জাতীয় দলের ‘দ্য ফিনিশার’ হয়ে উঠেছিলেন তিনি। অথচ এই নাসিরই এখন জাতীয় দলের ব্রাত্য। ব্যক্তিগত জীবনে বিভিন্ন বিতর্কে জড়িয়ে সংবাদের শিরোনাম হয়েছেন।

যদিও নাসিরের দাবি সামাজিক যোগাযোগমাধ্যম এবং ইউটিউবে তাকে নিয়ে গুজব ছড়িয়েছে বেশি। ছোটো ছোটো অনেক কিছু অনেক বড় করে প্রচার করা হয়েছে। এজন্য কিছু নির্দিষ্ট ইউটিউবারের কড়া সমালোচনা করেছেন এই অলরাউন্ডার।

এ প্রসঙ্গে নাসির বলেন, আমাকে নিয়ে যেটা হয়েছে মানুষ আমাকে নিয়ে বেশি গসিপ করা শুরু করেছে। আমি যদি তিল করি মানুষ এটাকে তাল বানায়। কিছু কিছু ইউটিউবার আছে আমার নাম বেঁচে তারা টাকা কামাই করছে। কিছু হইলেই তারা এমন ভাবে নিউজটা করে, কি না কি হয়ে গেছে। আল্লাহ সবাইকে হেদায়েত দিক।
নাসির জানিয়েছেন, এমনও সংবাদ শিরোনাম হয়েছে,’একি করলেন নাসির হোসেন। নিউজের ভেতরে কিছুই ছিল না। যদিও এগুলোকে খুব বেশি গুরুত্ব দিচ্ছেন না এই অলরাউন্ডার।

নাসির বলেন, এমন এমন নিউজ করে, যেটা অযোক্তিক নিউজ। মানুষের চিন্তায়ও আসে না এমন নিউজ করে বসে আছে। কিছু হলেই একি করলেন নাসির হোসেন। অথচ ভেতরে ঢুকে দেখবেন কিছুই নাই।

এই অলরাউন্ডার জানিয়েছেন, তিনি কখনও তিনি শৃঙ্খলা ভঙ্গ করেননি। জাতীয় দলের অনুশীলনে কোনো দিন এক মিনিটও দেরি করেননি তিনি। এরপরও কেন তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ তিনি সেটা জানেন না।

নাসিরের ভাষ্য, আপনি আমাকে একদিন দেখান আমি ডিসিপ্লিন ছিলাম না। আমার পার্সোনাল আছে। এমন না যে খেলা চলছে, আমি সারারাত ঘুরি। আমার মনে হয় না জাতীয় দলের খেলা থাকা অবস্থায়, অনুশীলন থাকা অবস্থায় কিছু করিনি। কেউ বলতে পারবে না আমি কোনোদিন জাতীয় দলের অনুশীলন ফাকি দিয়েছি। কেউ বলতে পারবে না আমি অনুশীলনে এক মিনিট দেরি করে আসছি। -ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া