adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেতাকে জুতার মালা

ডেস্ক রিপোর্ট :  আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নাসির করিম বাবুলকে জুতার মালা পড়িয়ে লাঞ্ছিত করার ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের ৫ কর্মীকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। বহিষ্কৃত ছাত্রলীগ কর্মীরা হলেন- রুবেল দে, মেহরাজ, আসিফ, শুভ ও সোহেল। ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক শেখ রাসেল স্বারিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।
ছাত্রলীগ সূত্র জানায়, গত ৫ এপ্রিল চবির প্রয়াত উপাচার্য আবু ইউসুফের স্মরণ সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক নাসির করিম বাবুলকে চবি ছাত্রলীগের ওই পাঁচ নেতাকর্মী জুতার মালা পরিয়ে দেয়। এ সময় তাকে মারধর করে আহতও করে তারা।
এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক  ময়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। এ ঘটনায় হাটহাজারী থানায় একটি মামলা করা হয়। বিশ্ববিদ্যালয় প্রক্টর অফিসেও দেওয়া হয় অভিযোগ।
এরপর গত ১০ এপ্রিল ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমসহ কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সফর করেন। সফরের ১২ দিনের মাথায় ছাত্রলীগের দফতর সম্পাদক শেখ রাসেল স্বারিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে চবি ছাত্রলীগের পাঁচ কর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করার কথা জানানো হয়েছে। এতে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও আইন-শৃঙ্খলা রাকারী বাহিনীকে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা  নয়ার কথাও বলা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া