adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসহায় মানুষের পাশে শহীদ আফ্রিদি ফাউন্ডেশন

স্পোর্টস ডেস্ক : করোনা সংক্রমন ঠেকাতে বিভিন্ন সামাজিক সহায়তায় অনেকে ব্যক্তিগতভাবে এগিয়েও আসছে। এবার নিজ দেশের অসহায় মানুষদের পাশে দাঁড়ালেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। সংকটময় পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছেন তিনি।

নিজের ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ থেকে করোনাভাইরাস মোকাবেলায় মানবতার সেবায় এখন আফ্রিদি। সাধারণ মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টি, বর্তমান পরিস্থিতি মোকাবেলায় জন্য জরুরি জিনিসপত্রও সরবরাহ করছে আফ্রিদি ফাউন্ডেশন। নিজের ফাউন্ডেশনে আইসোলেশন ওয়ার্ডও করা হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন তিনি।

বেশ কিছু ছবি দিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে আফ্রিদি লিখেন, ‘মহামারী কোভিড-১৯ এর কারণে এই সময়ে আমাদের সকলের দায়িত্ব একে অপরকে সহায়তা করা, সচেতনতা সৃষ্টি, সতর্কতামূলক তথ্য সকলকে দেয়ার মাধ্যমে কোভিড-১৯এর বিপক্ষে লড়ার জন্য আমি আমার দায়িত্ব পালন করছি। শহীদ আফ্রিদি ফাউন্ডেশন স্বাস্থ্য বিষয়ক মিশনে এখন মন দিয়েছে। অনেক জায়গায় হ্যান্ড স্যানিটাইজার বক্স স্থাপন করা হয়েছে এবং জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নানা ধরনের নির্দেশনা ও অনুরোধ জানানো হয়েছে।

করোনাভাইরাসের উপসর্গ বা সন্দেহভাজনদের রাখার জন্য একটি আইসোলেশন ওয়ার্ডও খোলা হয়েছে। আমাদের ফাউন্ডেশন মিশন ‘নটআউট থাকার আশা’। এই লক্ষ্যে আমরা জীবিকা হারানো সকলকেই প্রয়োজনীয় খাদ্যদ্রব্যাদি ও জিনিসপত্র দিচ্ছি। যাতে তারা এগুলো নিয়ে বর্তমান সময়টা অতিক্রম করতে পারে। আমি সবাইকে অনুরোধ করবো নিজেদের যন্ত নিতে এবং বাড়িতেই নিরাপদ থাকতে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া