adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩৬তম বিসিএসের নন–ক্যাডার ২৮৪ জনকে নিয়োগে সুপারিশ

ডেস্ক রিপাের্ট : ৩৬তম বিসিএসে ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্যে থেকে নন ক্যাডারে প্রথম শ্রেণি পদে ২৮৪ জনের সুপারিশের ফল প্রকাশ করেছে সরকারি কর্মকমিশন (পিএসসি)। বৃহস্পতিবার পিএসসির লাইব্রেরিয়ান (জনসংযোগ কর্মকর্তা) হেলেনা বেগম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পিএসসি চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক বলেন, বিভিন্ন মন্ত্রণালয় থেকে প্রাপ্ত শূন্য পদের চাহিদার প্রেক্ষিতে ৩৬তম বিসিএসের ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্যে প্রথম শ্রেণির ক্যাডার পদে সুপারিশ করা হয়। এক্ষেত্রে ৩৬তম বিসিএসের প্রার্থীদের অর্জিত মেধাক্রম ও কোটা পদ্ধতির ভিত্তিতে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। প্রথম শ্রেণির পদে সুপারিশ সম্পন্ন হয়েছে। এখন দ্বিতীয় শ্রেণির পদের সুপারিশ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রথম ও দ্বিতীয় শ্রেণি পদের প্রাপ্তি সাপেক্ষে শূন্য পদ পূরণের জন্য বিসিএসের মেধাক্রম হতে নন ক্যাডার পদে নিয়োগের জন্য সুপারিশ করে পিএসসি।

৩৬তম বিসিএসের ক্যাডার প্রাপ্ত নন এমন ৩৩০৮জন প্রার্থীর মধ্যে প্রায় ২৬৫০জন প্রার্থী নন ক্যাডার প্রথম ও দ্বিতীয় শ্রেণির জন্য আবেদন করেন। প্রথম শ্রেণির নন ক্যাডার পদে সমাজ সেবা অফিসার পদে ১০২, স্থানীয় সরকার বিভাগের অধিন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এবং সহকারি প্রকৌশলী (পুর) অথবা উপজেলা সহকারি প্রকৌশলী পদে ২৫ জন, রেল মন্ত্রণালয়ের সহকারি সার্জন পদে ১৮জনসহ ৪৪টি ক্যাটাগরির ২৮৪টি পদের জন্য সুপারিশ করে ফল প্রকাশ করে পিএসসি।
ফলাফল জানা যাবে পিএসসির www.bpsc.gov.bd ওয়েবসাইটে।

– পরিবর্তন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2018
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া